নিজস্ব প্রতিবেদন: ব্যক্তিগত উপলব্ধি থেকেই তৃণমূলে ফিরলেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং। এমনটাই দাবি তৃণমূলের। আজ দিনভর বহু জল্পনার পর ক্যামাক স্ট্রিটে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দফতরে গিয়ে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিলেন অর্জুন সিং। তাঁকে দলে স্বাগত জানিয়ে টুইট করলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বিজেপি সাংসদ গেরুয়া শিবির ছাড়া পর এক টুইট করে অভিষেক বন্দ্যোপাধ্য়ায়য় লেখেন, অর্জুন সিংকে স্বাগত। কারণ উনি বিভেদকামী শিবির ত্যাগ করে তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন। বিজেপির জন্য গোটা দেশের মানুষ ভুগছে। তাদের আমাদের প্রয়োজন। আসুন লড়াইটা বাঁচিয়ে রাকি।



উল্লেখ্য, ২০১৯ সালে মার্চে লোকসভা ভোটের আগে তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দেন অর্জুন সিং। রাজনৈতিক মহলের দাবি, ব্যারাকপুরে দীনেশ ত্রিবেদ্বীকে প্রার্থী করায় দল ছেড়ে দেন অর্জুন সিং। তৃণমূল ছাড়ার পর তাঁকে ১২২টি মামলা উপহার দিয়েছে রাজ্যে সরকার। এবাবেই তাঁর তৃণমূলে য়োগদানের সম্ভাবনাকে কটাক্ষ করেন বিজেপি নেতা শমীক ভট্টাচার্য। তবে খোদ অর্জুন বলেন, তৃণমূল নামে ঘরটা তৈরি হওয়ার সময় থেকে এই দলটার সঙ্গে ছিলাম। মাঝে ভুল বোঝাবুঝিতে একটি বিচ্ছেদ হয়েছিল। 


আরও পড়ুন-দল ওঁকে গ্রহণ করলে অর্জুনকে বুকে জড়িয়ে ধরতে আপত্তি নেই : মদন   


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)