নিজস্ব প্রতিবেদন: দেগঙ্গাতেও (Deganga) জোটে জট! আইএসএস-কে আসনটি ছাড়া হয়েছিল। আজ, মঙ্গলবার দেগঙ্গা বিধানসভা কেন্দ্রে প্রার্থী ঘোষণা করে দিল বামফ্রন্টের শরিক ফরওয়ার্ড ব্লক (Forward Bloc)।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দেগঙ্গা আসনে (Deganga) আইএসএফের (ISF) প্রার্থী করিম আলি। কিন্তু, এই আসনটি পীরজাদার দলকে ছাড়তে নারাজ ফরওয়ার্ড ব্লক (Forward Bloc)। জেলার নেতারা সাংবাদিক বৈঠক করে হাসানুজ্জামান চৌধুরীকে প্রার্থী হিসেবে ঘোষণা করেছে। আগেই আসনটি নিয়ে আপত্তি করেছিল ফব। ফরওয়ার্ড ব্লকের রাজ্য সম্পাদক নরেন চট্টোপাধ্যায় বলেছিলেন,'দেগঙ্গা প্রথাগত বামেদের আসন। মুসলিম লিগের হাত থেকে ছিনিয়ে এনেছিলাম।' এ দিন আলাদা প্রার্থী দেওয়া নিয়ে নরেনের মন্তব্য, আসনটি নিয়ে আলোচনা হয়নি। সে কারণে প্রার্থী দিয়েছি।   


শুধু দেগঙ্গাতেই নয়, নওদায় কংগ্রেসের প্রার্থী পছন্দ নয় বলে আলাদা করে প্রার্থী দেওয়ার ঘোষণা করেছে স্থানীয় সিপিএম নেতৃত্ব (CPM)। পুরুলিয়ার কাশীপুর ও জয়পুরেও একই ছবি। কাশীপুরে দাঁড়িয়েছেন সিপিএমের মল্লিকা মাহাতো। সেখানে সুভাষ মাহাতোকে প্রার্থী করেছে কংগ্রেস। জয়পুরে ফরওয়ার্ড ব্লকের প্রার্থী থাকলেও আলাদা করে কংগ্রেস প্রার্থী দিয়েছে।        


আরও পড়ুন- WB Election 2021: জোটে ফের জট! এবার Congress-র 'বন্দরে' নাও ভেড়াতে চাইছে Forward Bloc