নিজস্ব প্রতিবেদন: প্রথম দফার দিনই জোড়া অডিয়োক্লিপ নিয়ে তুঙ্গে রাজনৈতিক চাপানউতোর। সকালে মমতা-প্রলয়ের অডিয়ো প্রকাশ করেছিল বিজেপি। তার ২৪ ঘণ্টা কাটার আগে মুকুল রায় (Mukul Roy) ও শিশির বাজোরিয়ার (Sisir Bajoria) ফোনালাপ ফাঁস করল তৃণমূল।        


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বিজেপি নেতাদ্বয়ের অডিয়োক্লিপে বোঝা যাচ্ছে, নির্বাচন কমিশনের (Election Commission) সঙ্গে দেখা করতে চলেছে বিজেপির (BJP) প্রতিনিধি দল। প্রস্তাবে কী থাকবে, সে ব্যাপারে শিশির বাজোরিয়াকে (Sisir Bajoria) পরামর্শ দিচ্ছেন মুকুল রায় (Mukul Roy)। নির্বাচন কমিশনকে (Election Commission) প্রভাবিত করার অভিযোগ করেছে তৃণমূল (TMC)। অডিয়োটির সত্যতা যাচাই করেনি Zee ২৪ ঘণ্টা ডিজিটাল। 


 
মুকুল:অ্যাই শিশির। 


শিশির: হ্যাঁ, মুকুল'দা।         


মুকুল: ইসি আসছে কবে? পরশু?


শিশির: আমাদের ডাকবে ২১। আজকে ২০।


মুকুল: একুশে আমি যাব। তোমায় জানিয়ে রাখলাম। তুমি যা করছো করো। আমার হয়ে দু'টো পয়েন্ট করে দাও। বুথ এজেন্ট হওয়ার জন্য নির্দিষ্ট নিয়ম-নীতি রাখলে হবে না। যে কোনও বুথে সে এজেন্ট হতে পারবে। পশ্চিমবঙ্গের ভোটার হলেই হল। তা না হলে কী হবে, আমাদের সার্টেন পারসেন্টেজ বুথে আছে, যেখানে লোক যেতেই পারবে না। বুঝতেই পারছো না, কী বলতে চাইছি। যাতে যে কোনও লোক যে কোনও বুথে এজেন্ট হতে পারে। এ তো অ্যাডমিনিস্ট্রিভ অর্ডার হয়। লিখিত আইন নেই।



মুঠোফোনে কথোপকথন অস্বীকার করেননি শিশির বাজোরিয়া (Sisir Bajoria)। তাঁর ব্যাখ্যা,'আপনারা স্টিং করলেন কীভাবে? এটা বৈধ না অবৈধ? আমরা এই চিঠি লিখিত দিয়েছি। মিডিয়ার কাছে দিয়েছি। এখানে লুকোছাপার ব্যাপার নেই।'  


আরও পড়ুন- WB Election Voting first phase: অডিয়ো: 'আমাদের একটু সাহায্য করে দাও না,' নন্দীগ্রামের BJP নেতাকে ফোন Mamata-র