জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সিবিআইয়ের ভাষায়, ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের সমান বিশাল দুর্নীতি। আজ, সেই দুর্নীতিরই খতিয়ান পেশ করার কথা সিবিআইয়ের। ঘটনাচক্রে আজই সেই দিন, যেদিন আমেরিকার ওয়ার্ল্ড ট্রেড সেন্টারে হামলা চালিয়ে ধ্বংস করেছিলেন ওসামা বিন লাদেন। গত মঙ্গলবার, ২০১৪ সালের টেটের OMR শিট সংক্রান্ত মামলায়, বিচারপতি অভিজিত্‍ গঙ্গোপাধ্যায়ের এজলাসে বিস্ফোরক দাবি করেন সিবিআই-এর সলিসিটর জেনারেল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Abhishek Banerjee: ফের ইডি-র তলব, ইন্ডিয়া জোটের কো-অর্ডিনেশন কমিটির বৈঠকে নেই অভিষেক!


তিনি বলেন, ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের সমান বিশাল দুর্নীতির খতিয়ান নিয়ে তারা ১১ সেপ্টেম্বর এজলাসে আসবেন। জবাবে বিচারপতি পাল্টা মন্তব্য করেন, 'তাহলে সেটা অবিলম্বে ভেঙে ফেলা দরকার।' আজ বিকেল ৩-টের সময় মুখবন্ধ খামে সিবিআইকে দুর্নীতির খতিয়ান পেশ করতে বলেছেন তিনি। মঙ্গলবার বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের এজলাসে নিয়োগ দুর্নীতির একটি মামলার তদন্ত ছিল। আর সেই মামলার শুনানিতেই বড়সড় দুর্নীতি ফাঁসের কথা সিবিআইয়ের।


নিয়োগ দু্র্নীতি নিয়ে দীর্ঘদিন ধরে তোলপাড় গোটা বাংলা। এই সংক্রান্ত একাধিক মামলা চলছে কলকাতা হাই কোর্টে। গ্রেফতার করা হয়েছে একাধিক অভিযুক্তকে। এবার কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার নজরে রয়েছেন চাকরি প্রার্থীরাও। কে বা কারা এই দুর্নীতির শিকার হয়েছেন, বা কারা এই দুর্নীতিতে সামিল হয়েছেন, সবেতেই কড়া নজর দিয়েছে সিবিআই।



আরও পড়ুন, Debangshu Bhattacharya: : 'প্রথম মিটিংয়ের দিনেই আবার ছেলেটার উপর ঝাঁপিয়ে পড়তে হবে.....'


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)