নিজস্ব প্রতিবেদন: উপনির্বাচনের পরে পৌরসভা নির্বাচনেও সন্ত্রাশের আশঙ্কা প্রকাশ করেছেন দিলীপ ঘোষ। বুধবার সকালে ইকো পার্কে প্রাতঃভ্রমণের শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময়ে এই কথা জানান তিনি।      


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দিলীপ বলেন যে পশ্চিমবঙ্গের অবস্থা চিনের মত হয়ে যাবে। একটাই দল ভোটে দাঁড়াবে। তাকেই সবাই ভোট দেবে। বাকি দলের অস্তিত্ব মুছে দেওয়া হবে। এই ভাবেই উপনির্বাচন হইয়েছে এবং সেখানে প্রার্থীকেও ভোট দিতে দেওয়া হয় নি বলেই দাবি করেছেন তিনি। উপনির্বাচনের ফল দিয়ে কিছু বোঝা যাবে না এমনটাই দাবি দিলীপের। 


আরও পড়ুন: দলবদলের মেলায় জেতা দুই কেন্দ্রেও হার! 'হারাধন' বিজেপির কত বিধায়ক বাকি রইল?


সামনেই পুরভোট হবে শহরে। বিজেপি সর্ব শক্তি দিয়ে লড়বে বলে জানিয়েছেন তিনি। ভোট ঠিকমত হলে পরিস্থিতি আলাদা হবে আশা দিলীপের। যদিও শান্তিপূর্ণ ভোট হওয়ার আশা খুব কম বলেই তাঁর ধারণা। শেষ পুরভোটে ২০১৫ সালে বিধাননগরে রিপোর্টাররা মার খেয়েছে সেই কথা মনে করিয়ে দিয়ে তিনি বলেন যে বিরোধী দলের পোলিং এজেন্টরাও মার খেয়েছে এবং কলকাতাতেও একই জিনিস হয়েছে এবং শাসক দল আবার তাই করবে বলে দাবি করেছেন তিনি। 


লকেট চ্যাটার্জি বিজেপিতেই আছেন সেই কথা স্পষ্টভাবে জানিয়ে দিয়ে তিনি বলেন যে দলের মনোবল ভেঙে দেওয়ার জন্য বাজারে নানা গুজব রটানো হচ্ছে। যদিও তথাগত রায় কে নিয়ে কোনও মন্তব্ব করতে চাননি তিনি। তার বিরুদ্ধে কি ব্যবস্থা নেওয়া হবে বা নেওয়া উচিৎ সেটা ঠিক করার জন্য দলের কেন্দ্রীয় নেতারা আছেন এমন তাই জানিয়েছেন দিলীপ।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)