পিয়ালী মিত্র ও সন্দীপ প্রামাণিক: পাওনা টাকা আদায় করতে গিয়ে খুন? দোলের দিনে সকালে রাস্তার পাওয়া গেল মহিলার দেহ। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল হরিদেবপুরে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পুলিস সূত্রে খবর, মৃতের নাম ডালিয়া চক্রবর্তী। বাড়ি, নরেন্দ্রপুরের নয়াবাদে। ঘড়িতে তখন ৩টে। সোমবার বিকেলে বাড়িতে থেকে বেরিয়েছিলেন তিনি। কেন? স্বামীকে বলেছিলেন, হরিদেবপুরে একজনের কাছে পাওনা ৪ হাজার টাকা আনতে যাচ্ছেন। এরপর সন্ধেবেলা ফের স্বামীকে ফোন করেন ডালিয়া। বলেন, 'যেখানে আছি, সেখানকার লোকেশন পাঠাচ্ছি'। বস্তুত, লোকেশন পাঠিয়েওছিলেন, কিন্তু ওই গৃহবধূর সঙ্গে আর যোগাযোগ করতে পারেননি পরিবারের লোকেরা। 


এদিন সকালে হরিদেবপুরের জীবনমোহিনী ঘোষ পার্কে রাস্তায় পাশে এক মহিলার দেহ পড়ে দেখেন স্থানীয় বাসিন্দারা। খবর দেওয়া হয় থানায়। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়ে দেয় পুলিস। প্রাথমিক রিপোর্টে উল্লেখ, শ্বাসরোধ করে খুন। কিন্তু তখনও মৃতের পরিচয় জানা যায়নি।


আরও পড়ুন:  Adenovirus: শিশুমৃত্যুর বিরাম নেই, পার্কসার্কাসের হাসপাতালে মৃত্যু জ্বর-সর্দি নিয়ে ভর্তি হওয়া দুধের শিশুর


এদিকে স্বামীকে লোকেশন পাঠিয়েছিলেন, সেই লোকেশন অনুযায়ী ডালিয়াকে খুঁজতে বেরিয়েছিলেন পরিবারের লোকেরা। হরিদেবপুরে পৌঁছে তাঁরা জানতে পারেন, এলাকায় মহিলার দেহ পাওয়া গিয়েছে। এরপর যখন মৃতের ছবি দেখায় পুলিস, তখন স্ত্রীকে শনাক্ত করেন ডালিয়ার স্বামী। কারা খুন করল? কেনইবা করল? খতিয়ে দেখছেন তদন্তকারীরা।



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)