নান্টু হাজরা: ঝামেলা করে বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ যুবক। আজ সকালে নিউ টাউন গৌরাঙ্গ নগর বাগজোলা খাল থেকে যুবকের দেহ উদ্ধার। ঘটনার তদন্তে নিউটাউন থানার পুলিশ।মৃতের নাম সুরজ মাইতি। পুলিশ সূত্রে খবর, গত পরশুদিন বাড়িতে ঝামেলা হয় সুরজের। এর পরই বাড়ি থেকে বেরিয়ে যায়। তার পর থেকে আর খোঁজ পাওয়া যাচ্ছিল না।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আজ সকালে নিউটাউন থানা এলাকার গৌরাঙ্গনগর নতুন ব্রিজের কাছে বাগজোলা খাল থেকে যুবকের দেহ উদ্ধার হয় । আজ সকালে বাগজোলা খালে দেহ ভাসতে দেখে স্থানীয় লোকজন খবর দেওয়া হয় নিউ টাউন থানায়, নিউ টাউন থানার পুলিশ ঘটনাস্থলে এসে খাল থেকে দেহটি উদ্ধার করে। ওই যুবক নিউটাউন জ্যোতি নগর এলাকার বাসিন্দা প্রাথমিকভাবে তার নাম সুরাজ বলে জানা গেছে। তবে কি করে খালে এলো তা খতিয়ে দেখছে নিউ টাউন থানার পুলিশ খুন না দুর্ঘটনা তা খতিয়ে দেখা হচ্ছে। মৃত্যুর আসল কারণ জানতে দেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য।


আরও পড়ুন, Primary Teacher: জুতোয় নোংরা, প্রাথমিকের ছাত্রীকে দিয়ে পরিষ্কার করালেন শিক্ষিকা! ছিঃ...



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)