নিজস্ব প্রতিবেদন: পঞ্জিকা অনুযায়ী ২ এপ্রিল (শনিবার) থেকেই শুরু হয়েছে চৈত্র নবরাত্রি । আগামি ৮ এপ্রিল অন্নপূর্ণা বা বাসন্তী পুজোর সপ্তমী। আগামি ১১ এপ্রিল চৈত্র নবরাত্রি শেষ হবে। জ্যোতিষবিদেরা জানাচ্ছেন, চৈত্র নবরাত্রির এই ন'দিন একাধিক রাশির জাতকদের সময় ভালো যাবে। দেখে নেওয়া যাক সেই তালিকায় কোন কোন রাশি আছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মেষ-- মেষ রাশির জাতকদের জন্য এই সময়টা যথেষ্ট শুভ থাকবে। এঁরা এই সময়ে বিভিন্ন কাজে সাফল্য লাভ করবেন। পরিশ্রমেরও মূল্য পাবেন। কর্মস্থলে নিজের প্রতিভা তুলে ধরার সুযোগ পাবেন। রয়েছে দূর যাত্রার যোগ।


বৃষ-- বৃষ রাশির জাতকদের জীবন এই সময়-পর্বে আনন্দে পরিপূর্ণ থাকবে। এই সময়ে জীবনের প্রায় সমস্ত ক্ষেত্রে সাফল্য লাভের আশা করতে পারেন এঁরা। আয়ের নতুন দিগন্ত উন্মোচিত হবে। ফলে আগের থেকে আর্থিক অবস্থা ভালো হওয়ার সম্ভাবনা থাকছেই। কর্মস্থলেও পরিস্থিতি ভালো থাকবে।


কর্কট-- কর্কট রাশির জাতকদের জন্যও নবরাত্রি বা অন্নপূর্ণা পুজোর এই সময়টা শুভ থাকবে। এঁদেরও এই সময়ে আর্থিক সমৃদ্ধির যোগ রয়েছে। ব্যবসায়ীদের জন্য সময়টা ভালো।


সিংহ-- এই সময়ে সিংহ রাশির জাতকেরা কোনও সুখবর পেতে পারেন। তাঁদের আচমকা অর্থলাভের যোগও তৈরি হবে। ভ্রমণের যোগ থাকবে এবং সেই কারণেও এঁরা কোনও ভাবে লাভবান হতে পারেন। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ সম্পূর্ণ হবে। দীর্ঘদিন ধরে ভুগছেন এমন কোনও রোগ থেকেও মুক্তি মিলবে।


কন্যা-- কন্যা রাশির জাতকদের এই ন'দিন অত্যন্ত ভালো কাটবে। এই সময়ে জীবনের বিভিন্ন ক্ষেত্রে সাফল্য লাভ করবেন এঁরা। অর্থ উপার্জনের নতুন দিগন্ত উন্মোচিত হবে। স্বাস্থ্য ভালো থাকবে।


তুলা-- তুলা রাশির জাতকদের জন্যও এই ন'দিন মঙ্গলজনক থাকবে। এই সময়ে আর্থিক সাফল্য লাভ করবেন এঁরা। স্বাস্থ্য ভালো থাকবে। মন প্রসন্ন থাকবে। জীবনে আনন্দে ভরে থাকবে।


আরও পড়ুন: Colour Psychology: কারও প্রিয় রঙই বলে দেয় তিনি কেমন মানুষ! জানেন আপনার প্রিয়জনের রঙ-পছন্দ?


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)