জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সামনেই দীপাবলি আসছে, আর দীপবলি শুরুই হয় ধনতেরাস পর্ব থেকে। ধনতেরাসে সোনা-রূপো কেনা শুভ বলে মনে করা হয়। তাই গ্রাহকদের কথা মাথায় রেখে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস উন্মোচন করল তাদের  শগুন সংগ্রহ। শুধু তাই নয়, দীপাবলিতে প্রতিটি বাজেটের সঙ্গে মিলিয়ে থাকছে নানা অফার। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


গ্র্যান্ড সেলিব্রেশনের অংশ হিসেবে, সোনাকে শ্রীধন হিসেবে  মাথায় রেখে, সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস শগুন কালেকশনের অধীনে ১ লাখ থেকে শুরু করে ব্রাইডাল ডিজাইন সহ বিভিন্ন ডিজাইন এবং জুয়েলারি পিস লঞ্চ করেছে। শগুন কালেকশন হল সমসাময়িক হালকা ওজন থেকে শুরু করে রাজকীয় ঐতিহ্যবাহী ডিজাইনের সব অনুষ্ঠানের জন্য এক ধরনের চমৎকার জিনিস। এছাড়াও সবার পছন্দ অনুসারে ১ গ্রাম থেকে ২০০ গ্রাম পর্যন্ত বিভিন্ন ধরণের সংগ্রহ এবং ডিজাইনও রয়েছে।  সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস-এর বিপণন ও ডিজাইনের পরিচালক প্রধান জয়িতা সেন বলেন, 'আধুনিক নারীর দৃষ্টিকোণ থেকে একটি ঐতিহ্যগত ধারণা অনুসরণ করে ডিজাইনগুলি তৈরি করা হয়েছে যা  ওজনে হালকা এবং যা পকেট বান্ধব। এই ডিজাইনগুলি ঐতিহ্য এবং আধুনিক সংবেদনশীলতার ভারসাম্য বজায় রাখে। 


আরও পড়ুন:Digital Payment Fraud: ডিজিটাল লেনদেনে বসতে পারেন পথে! যা করবেন, যা করবেন না...


সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস-এর এমডি ও সিইও শুভঙ্কর সেন বলেন, 'ধনতেরাসের জন্য সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের শোরুমে থাকছে নানা আকর্ষণীয় অফার, যা থাকবে ১৮ অক্টোবর, ২০২৪ থেকে ৩ নভেম্বর ২০২৪ পর্যন্ত। সোনার জুয়েলারি মেকিং চার্জেসের উপর থাকছে ৪৫০ (প্রতি গ্রাম) ছাড়, হিরের মূল্যে ১০ শতাংশ পর্যন্ত ছাড় এবং হিরের গহনা তৈরির চার্জে ১০০ শতাংশ পর্যন্ত ছাড়।  এছাড়াও  থাকছে প্ল্যাটিনাম গহনার উপর ১৫ শতাংশ পর্যন্ত ছাড়, রূপার জিনিসপত্র কেনার জন্য ১০ শতাংশ পর্যন্ত ছাড়, এবং রত্নপাথর কেনার উপর ১০ শতাংশ পর্যন্ত ছাড়। ৪০,০০০ টাকার ন্যূনতম লেনদেনের জন্য এসবিআই কার্ড ব্যবহার করে সমস্ত কেনাকাটার জন্য কার্ড প্রতি ৭৫০০ টাকা পর্যন্ত ছাড় দেওয়া হবে। এই ছাড়টি ২৫শে অক্টোবর থেকে ৩১শে অক্টোবর পর্যন্ত প্রযোজ্য। বিশেষ ধনতেরাস অফারগুলি  প্রতিটি গ্রাহকের সুবিধার কথা ভেবেই তৈরি করা হয়েছে, যেখানে কম খরচে ডিসকাউন্ট সহ  পোল্কি গহনা পাওয়া যাবে।  


আরও পড়ুন: Silver Price: অবিশ্বাস্য! সোনার মতোই ধরা-ছোঁয়ার বাইরে এবার রুপোও, কলকাতায় দাম ছাড়াল লক্ষের গন্ডি...


এছাড়াও ক্রয়ের উপর ভিত্তি করে গ্রাহকরা লাকি ড্রয়ের মাধ্যমে জিততে পারেন অনেক উপহারও। যেই উপহারে থাকছে ৩টি ইভি গাড়ি এবং ১৫টি অ্যাপেল আইফোন ১৬ এবং আরও উপহার। 


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)