মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আপনি এই মাসটি খুব ইতিবাচকভাবে শুরু করতে চলেছেন। আপনি জীবনের বিভিন্ন বিষয়ে নিজেকে আরও আত্মবিশ্বাসী মনে করবেন। আপনার সহকর্মীরা আপনাকে প্রতিটি পদক্ষেপে সমর্থন করবে। দিনের শেষে পরিবারের জন্য কিছুটা সময় বের করুন।


বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)


আপনার মানসিক ক্ষমতা আজ আপনাকে শক্তিশালী রাখবে। বিগত বিনিয়োগ থেকে ছোট লাভ হতে পারে। আপনার কর্মক্ষেত্র আপনার চারপাশের ইতিবাচকতা তৈরি করে রাখবে। এছাড়াও আজ আপনার সঙ্গীর সঙ্গে আরও ভালভাবে যোগাযোগ তৈরি হবে।


মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)


দিনের প্রথম ভাগে কোনও আর্থিক চাপ বাড়তে পারে। কর্মস্থানে কাজের জন্য সম্মান বাড়বে। নিজের বুদ্ধির জোরে বিপদ থেকে উদ্ধার পাবেন। দিনের মধ্য ভাগে শত্রুর জন্য ব্যবসায় ক্ষতি হতে পারে। বাড়িতে অতিথির জন্য খরচ বাড়বে। অফিসে কোনও মহিলার সঙ্গে বিবাদের আশঙ্কা। 


কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)


বাড়িতে সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা। চিকিৎসার খরচ বাড়তে পারে। বুদ্ধির ভুলের জন্য কোনও চাপ আসতে পারে। ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ। বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। শরীর নিয়ে সমস্যা বাড়বে। বুদ্ধির জোরে শত্রু জয় করতে পারবেন।


সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)


নতুন কোনও কাজের যোগাযোগ আসতে পারে। দীর্ঘ দিনের মনের আশা পূরণ হতে পারে। ব্যবসায় চাপের কিছু ঘটতে পারে। বাড়িতে খরচ নিয়ে অশান্তি বাধতে পারে। সম্পত্তির ব্যপারে ভাইয়ের সঙ্গে বিবাদ। সন্তানের ভাল কাজের জন্য বাড়িতে আনন্দ। বাবার সঙ্গে কোনও আলোচনায় বিপদ থেকে উদ্ধার পাবেন। আজ একটু সাবধানে চলাফেরা করুন।


কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)


আপনার চারপাশে একটি সামগ্রিক ইতিবাচক বিষয় থাকবে। এটি আপনার জীবনের সমস্ত দিকে সম্প্রীতি নিয়ে আসবে। আপনি আপনার কর্মক্ষেত্র পুরোপুরি উপভোগ করবেন। বিশেষ করে আপনার দলের সদস্যরা আপনাকে সম্পুর্ন সমর্থন করবে। বাড়িতে আপনার পরিবারের সঙ্গে আরও বেশি যোগাযোগ তৈরি হবে।


তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)


পড়াশোনার ক্ষেত্রে আজকের দিনটি খুব ভাল। ব্যবসায় একটু চাপ বাড়তে পারে। কোনও রোগের জন্য কাজের ক্ষতি হতে পারে। আজ সম্পত্তি নিয়ে সংসারে অশান্তি বাড়তে পারে। আয় ও ব্যয়ের মধ্যে সমতা ঠিক থাকবে না। বাবার শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে। ঋণ কিছুটা পরিশোধ হতে পারে।


বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)


কর্মস্থানে শত্রুর জন্য অশান্তি। সন্তানের বিয়ের ব্যাপারে খরচ বাড়তে পারে। মা, বাবার সঙ্গে কোনও ছোট কারণে তর্ক। ব্যবসায় বাড়তি যোগাযোগ হবে। দুপুরের পরে কিছু পাওনা আসতে পারে। সম্পত্তির ব্যাপারে চাপ বাড়বে। মানসিক অস্থিরতা, অর্থাভাব দেখা দিতে পারে। অর্থ ভাগ্য খুব ভাল নয়।


ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)


কোনও নামী জায়গায় কাজের ব্যাপারে আলোচনা। অতিরিক্ত খরচের জন্য সঞ্চয় কম হবে। তৃতীয় ব্যক্তির জন্য স্বামী-স্ত্রী বিবাদ। দুর্ঘটনা থেকে সাবধান থাকুন। সন্তানের শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে।  বাইরের অশান্তি বাড়িতে আসতে পারে। শত্রুর থেকে মুক্তি লাভের জন্য আইনি আলোচনা।


মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)


কর্মস্থানে জটিলতা কেটে যেতে পারে। বাড়িতে কোনও ব্যবসার বাড়তি সুযোগ আসতে পারে। শরীরে জ্বর থেকে কষ্ট বাড়তে পারে। অফিসে কাজের চাপ বাড়বে। অতিরিক্ত ভাবপ্রবণতার জন্য কাজের ক্ষতি হতে পারে। পথেঘাটে একটু সাবধানে চলুন। ব্যবসায় বাড়তি বিনিয়োগ না করাই ভাল হবে। বিদেশে থাকা কোনও বন্ধুর সঙ্গে যোগাযোগ বাড়তে পারে।


কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)


বাজে লোকের জন্য কিছু অর্থ নষ্ট হতে পারে। দুরূহ কাজ করার জন্য সুনাম বাড়বে। সম্পত্তি নিয়ে ভাই বা বোনের সঙ্গে আলোচনা। ব্যবসা নিয়ে গুরু জনের সঙ্গে বিবাদ। সঞ্চয় নিয়ে বাড়িতে আলোচনা। সপ্তাহের মধ্য ভাগে কোনও আঘাতের জন্য রক্তপাতের আশঙ্কা। দেরিতে হলেও উচ্চশিক্ষার সুযোগ মিলতে পারে। নতুন চাকরির জন্য যোগাযোগ।


মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)


আজকের আপনার কর্মক্ষেত্রে প্রভূত উন্নতি হবে। আপনি এবং আপনার সঙ্গী আজ নিজেকে আরও ভালভাবে বুঝতে পারবেন। আপনি যদি বাড়ি বদল করার কথা ভাবেন, তাহলে আজ সেই দিকে কাজ করুন।