ওয়েব ডেস্ক: বিশ্বের সব থেকে দামী গাড়ি, দামী বাড়ি, দামী বাইক সবটাই কমবেশি নখ দর্পনে রয়েছে আপনার। দাউদের বাড়ি থেকে সাদ্দামের প্যালেস, ফর্মুলা ওয়ান থেকে আরব আমির শাহীর বাইক ফেস্ট গুগুল সার্চে এই তথ্য পেতে সময় লাগে মাত্র কিছু সেকেন্ড। কখনও কল্পনা করতে পেরেছেন এক ভরি সোনার যা দাম, এক সেন্ট হীরের যা দাম তার থেকেও বেশি দামী হতে পারে একটি জিন্স প্যান্ট। বিশ্বাস না হলেও এটাই সত্যি। ৪৩,০০৪ টাকার প্যান্ট এটিই। দেখুন ছবি-


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING



বলা হয়, শ্রমিকদের জন্যই নাকি জিন্সের আবিষ্কার। টেকসই আর সস্তা- এই দুই কম্বিনেশনেই বিশ্ব মাতিয়েছিল জিন্স। পায়ে পায়ে অজন্তার মতই পরনে পরনে জিন্সটাই এখন ফ্যাশন। ছেলে মেয়ে নির্বিশেষে জিন্স সবার পছন্দের। তবে তা পকেট ফ্রেন্ডলি বলেই। রেডিমেড, স্টাইলিশ সবই জিন্সের চরিত্রে আছে। কিন্তু ৪৩ হাজার টাকার জিন্স? খরিদ্দার আছে? অবশ্যই, তবে সে সংখ্যা হাতে গুণে বলা যায়।


মার্কিন মুলুকের লস অ্যাঞ্জেলেসে ট্রু রিলিজিয়ন নামের এক সংস্থা প্রতিষ্ঠিত হয়, ২০০২ সালে। সেই সময় থেকেই 'True Religion'-নামের এই ব্র্যান্ড বাজার দাপাতে শুরু করে। এখন এর খ্যাতি সারা ইউরোপ জুড়েই। অনলাইনেও ব্যবসা পেতেছে এই ব্র্যান্ড। ভারত, বাংলাদেশ ও এশিয়ার গ্রাহকদের কাছে পৌঁছে যেতেই 'True Religion'- অনলাইন আউটলেটে।