জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কেদার যোগ জ্যোতিষে অতি অতি বিরল এক যোগ। বোঝাই যাচ্ছে, এই যোগ এই এপ্রিলে ঘটতে চলেছে ৫০০ বছর পরে। বলা হয়, একটি রাশিতে ৭টি গ্রহ অবস্থান করলে এই যোগ তৈরি হয়। শনি এই সময় দশম ঘরে অবস্থান করে। শনির এই অবস্থান সাফল্য আনে, অর্থ-সম্পদপ্রাপ্তির পথ প্রশস্ত করে। এই সময়েই অন্তত বিশেষ কয়েকটি রাশি তাঁদের জীবনের গুরুত্বপূর্ণ সিদ্ধান্তগুলি নিতে পারেন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মেষ রাশি


জ্যোতিষ বলছে, এই রাশিতে সূর্য, বৃহস্পতি, রাহু এবং বুধ আরোহী ঘরে উপস্থিত থাকবে। শুক্র দ্বিতীয় ঘরে এবং মঙ্গল ও চন্দ্র তৃতীয় ঘরে অবস্থান করবে। শনি থাকবে একাদশ ঘরে। সূর্য, বৃহস্পতি এবং মঙ্গল তৃতীয় ঘরে থাকলে তৈরি হবে রাজ যোগ। এমনিতেই এই যোগ দারুণ ফলদায়ী। আর যেহেতু শনি একাদশ ঘরে সেহেতু এই রাশির জাতকেরা আকস্মিক কোনও আর্থিক সুবিধা পেয়ে যাবেন।


আরও পড়ুন: Lunar Eclipse: অর্থ, যশের প্লাবন! আসন্ন চন্দ্রগ্রহণে বিপুল সৌভাগ্যের দ্যুতিতে উজ্জ্বল হবে এই সব রাশি...


সিংহ রাশি


এই রাশির সপ্তম, নবম, দশম স্থানে সাতটি গ্রহ উপস্থিত থাকবে। চাকরিসন্ধানীদের জন্য সময়টা অত্যন্ত ভালো। আর যাঁরা চাকুরিরত তাঁদের পদোন্নতির সম্ভাবনা রয়েছে।


ধনু রাশি


আরও পড়ুন: Mangal Gochar: আগামী ৮০ দিন ধরে বিপুল অর্থলাভের যোগ ৪ রাশির জাতকদের, সঙ্গে সৌভাগ্য...


এই রাশির তৃতীয়, পঞ্চম, ষষ্ঠ এবং সপ্তম ঘরে কেদার যোগ তৈরি হতে চলেছে। এই সময়ে আয়বৃদ্ধির সমূহ সম্ভাবনা। দাম্পত্য সম্পর্ক দারুণ থাকবে।


মীন রাশি


এই রাশির জাতকদের উপর নারায়ণ, দেবগুরু বৃহস্পতি এবং লক্ষ্মীর আশীর্বাদ বর্ষিত হবে। এঁদের জীবনে অর্থের অভাব হবে না।


একথা ঠিক যে, উল্লিখিত রাশিগুলির জাতক-জাতিকাদের পক্ষে আসন্ন সময়টা দারুণ শুভ হতে চলেছে। তবে এর পাশাপাশি এ-ও ঠিক, সাধারণত জন্মপত্রে যাঁর জন্য যা উল্লেখ করা রয়েছে তার চেয়ে অনেকটা আলাদা কিছু ঘটার সম্ভাবনা কিন্তু কম। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)