নিজস্ব প্রতিবেদন: লকডাউনে অনলাইন কেনাকাটায় অনেককেই সমস্যায় পড়তে হচ্ছে। অনেক এলাকাতেই করোনা সংক্রমণের ব্যাপকতার কারণে পৌঁছানো যাচ্ছে না অর্ডারের জিনিসপত্র। য়ে সমস্ত এলাকায় পণ্যের ডেলিভারি দেওয়া যাচ্ছে, সেখানেও সময় লাগছে আগের তুলনায় কিছুটা বেশি সময়। সময় বেশি লাগে লাগুক, কিন্তু তালের বদলে ডাল দিলে চলবে কী করে! এমনই বিচিত্র ভুলের সম্মুখীন হয়েছেন কলকাতার এক Amazon গ্রাহক।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, কলকাতার বাসিন্দা সুতীর্থ দাস গত বুধবার Amazon-এর ‘কমিউনিস্ট ম্যানিফেস্টো’ বইটি অর্ডার দিয়েছিলেন। শনিবার সকালে পেয়েও যান ডেলিভারি। মোড়ক খুলে তিনি দেখেন ১৪০ টাকা দিয়ে অর্ডার করে তিনি যেটা হাতে পেয়েছেন, সেটা ‘কমিউনিস্ট ম্যানিফেস্টো’ নয়, ভগবত গীতা! তাঁকে ইংরাজিতে লেখা ১২০ পাতার ভগবত গীতা পাঠিয়েছে Amazon!



Amazon-এর কাণ্ড দেখে রীতিমতো তাজ্জব বনে যান সুতীর্থ দাস। তিনি জানান, সংস্থা থেকে তাঁকে ফোন করে জানায়, ‘ভুল বই পাঠানো হয়েছে, সেটি যেন রিসিভ না করা হয়।’ কিন্তু তিনি তখন অফিসে আর বইটি ততক্ষণে তাঁর বাড়িতে পৌঁছে গিয়েছে। গোটা বিষয়টি নিজেই নিজের ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট করে জানিয়েছেন সুতীর্থ দাস।


আরও পড়ুন: বিশ্বের মাত্র ৪৩ জনের শরীরেই রয়েছে এই গ্রুপের রক্ত! রক্তদানের মাধ্যমেই বাঁচিয়ে রাখেন একে অপরকে


Amazon-এর ভুলে বাড়িতে চলে আসা ভগবত গীতা অবশ্য তিনি ফিরিয়ে দেননি। রেখে দিয়েছেন যত্ন করেই। তবে ফের ‘কমিউনিস্ট ম্যানিফেস্টো’ বইটির অর্ডার দিয়েছেন সুতীর্থ দাস।