নিজস্ব প্রতিবেদন: লকডাউনে ঘরবন্দি মানুষের কাছে রান্নাকে আরও সহজ আর উপভোগ্য করে তুলতে নতুন ‘সার্ভিস ক্যাম্পেন’ শুরু করেছে Nestle Maggi। হাতের কাছে থাকা সাধারণ টুকিটাকি একাধিক উপকরণ ব্যবহার করে পুষ্টিকর, সুস্বাদু খাবার তৈরি করার উপায় বাতলে দিচ্ছে সংস্থা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এই ‘সার্ভিস ক্যাম্পেন’-এ সংস্থার ওয়েবসাইট https://www.maggi.in/ -এ শেয়ার করা হয়েছে বেশ কিছু সুস্বাদু পদের রেসিপি। এই ‘সার্ভিস ক্যাম্পেন’-এ রয়েছে তিনটি ক্যাটেগরি, মেড ইজি, মেড উইথ আ টুইস্ট আর মেড হেলদিয়ার। নিরামিশ হোক বা আমিশ বাহারি পদ— সবকিছুরই খোঁজ মিলবে এখানে। কোন রান্না কী ভাবে করবেন, তা বিস্তারিত ভাবে বলা আছে সেখানে।


এই তিনটি ক্যাটেগরি ছাড়াও এখানে রয়েছে ‘অল টাইম ফেভারিট’ নামের একটি বিশেষ বিভাগ। এখানে মিলবে বিরিয়ানি, বা মটন, চিকেন দিয়ে তৈরি বিভিন্ন লোভনীয় পদের হদিশ। যাঁরা Maggi খেতে ভালবাসেন, তাঁদের জন্য Maggi দিয়ে নানা রকম পদ রয়েছে ‘ম্যাগি নুডলস রেসিপি’তে।


আরও পড়ুন: দীর্ঘক্ষণ মাস্ক পরে থেকে মুখের ত্বক ক্ষতিগ্রস্ত? জেনে নিন প্রতিকার


এই ক্যাম্পেনের বিষয়ে নেসলে ইন্ডিয়ার ফুডস অ্যান্ড কনফেকশনারির ডাইরেক্টর নিখিল চাঁদ জানান, একশ বছরেরও বেশি সময় ধরে Nestle ভারতবাসির রান্নাঘরে জায়গা করে নিয়েছে। বর্তমানের এই প্রতিকূল পরিস্থিতিতেও, সব ধরনের রাঁধুনিদের উৎসাহ দিতেই সংস্থার এই প্রচেষ্টা। এই প্ল্যাটফর্মের মাধ্যমে ৭০০-রও বেশি জনপ্রিয় রেসিপিতে রান্না করার সুযোগ পাচ্ছেন সব ধরনের রাঁধুনিরা। লকডাউনে এই রান্নার অভিজ্ঞতাই হয়তো হয়ে উঠতে পারে স্মরণীয়!