ধনু: ২২ নভেম্বর-২২ ডিসেম্বর


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অষ্টম ঘরে বৃহস্পতির অবস্থানের কারণে এই বছর ধনু রাশির জাতকদের জীবনে অনেক পরিবর্তন আসবে। ব্যাঙ্ক, ঋণ, সঙ্গীর টাকা, জীবনে থিতু হওয়া, বিনিয়োগ ও সম্পত্তির উত্তরাধিকার সংক্রান্ত বিষয়ে ভাগ্য আপনার সহায় হবে। জ্যোতিষ, মনোবিদ্যা ও পদার্থবিদ্যার মতো বিষয়ে উত্‍সাহ বাড়বে। দ্বাদশ ঘরে বৃহস্পতির প্রভাবে আধ্যত্মিকতা, আশ্রমে ভ্রমণ, তীর্থ যাত্রা ও দানধ্যানে বছরভর মতি থাকবে। বিদেশ যাত্রার জন্য তৈরি থাকুন। যারা বিদেশে স্থায়ীভাবে থাকার কথা ভাবছেন তারা এই বছর সেই সুযোগও পাবেন। পারিবারিক সম্পর্কের ক্ষেত্রে হঠাত্‍ কিছু পরিবর্তন আসতে পারে। তবে কঠিন পরিস্থির সঙ্গে মোকাবিলা করার মানসিক শক্তি আপনি পাবেন।


এই বছর আর্থিক বিষয়ে বাধা-বিপত্তি সহজেই কাটিয়ে উঠতে পারবেন। আয় বাড়বে, বড় ঋণ শোধ হবে। স্বাস্থ্য ও খাওয়াদাওয়ার দিকে খেয়াল রাখতে হবে। বাড়ি ও সম্পত্তি সংক্রান্ত বিষয়েও পরিবর্তন আসতে পারে। মায়ের সঙ্গে সম্পর্ক খুব ভাল থাকবে। বশ্চিক রাশির ঘরে অর্থাত্‍ আপনার দ্বাদশ ঘরে শনি থাকায় কিছু বিষয়ে বিলম্ব হতে পারে, দায়িত্ব বাড়বে। আর্থিক সমস্যা দূর হবে। খরচের ব্যাপারে সাবধানী থাকতে হবে। প্রণয়ের সম্পর্কে বাধা আসতে পারে। তবে যা হবে তা ভবিষ্যতে ভালর জন্যই হবে।


বছরের দ্বিতীয় ভাগে বৃহস্পতি সিংহ রাশির ঘরে প্রবেশ করবে। ফলে নবম ঘরে বৃহস্পতির কারণে নাটক, পড়াশোনা, দূরে ভ্রমণে সুফল আসবে। বাবা, শিক্ষকের সঙ্গে সম্পর্ক ভাল হবে। স্বাস্থ্য অসম্ভব ভাল থাকায় আত্মবিশ্বাস বাড়বে। শিক্ষার্থীদের জন্য এই বছর খুব ভাল। এই সময় পজিটিভ দৃষ্টিভঙ্গি বাড়বে, মানুষের সঙ্গে যোগাযোগ বাড়বে। এইবছর সামগ্রিক ভাবে প্রচুর পরিবর্তন আসবে জীবনে। হঠাত্‍ করে খরচ বাড়তে পারে। কথাবার্তায় সংযম আনা জরুরি। বছরের দ্বিতীয় ভাগে স্বাস্থ্যে উন্নতি হবে। বিদেশ যাত্রারও যোগ রয়েছে।