দুর্গা পুজো নিয়ে বাঙালির আবহমান আবেগের কথা খুব ভালো ভাবেই জানে অ্যামাজন। এই ফেস্টিভ মুডে সেলিব্রেশনকে আরও রঙিন করে তুলুন 'দ্য অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল'-এর হাত ধরে! ফ্যাশন ও বিউটি দুনিয়ার সবকিছুই রয়েছে অ্যামাজনের সম্ভারে! ভারতে যে কোনও উৎসবেই নতুন জামাকাপড় কেনা রীতির মতোই। নিজের জন্যই নয়, দেওয়ার জন্যও অনেকে কেনেন নয়া পোশাক। দুর্গাপুজোর কথা মাথায় রেখেই অ্যামাজন ফ্যাশন এবং সৌন্দর্য সংক্রান্ত আইটেমগুলির জন্য বিরাট পসরা সাজিয়েছে। আপনি প্যান্ডেলে হপিং করছেন বা পারিবারের সঙ্গে কোথাও যাচ্ছেন, আপনার একদম মনের মতো জিনিসটিই খুঁজে পাবেন অ্যামাজনে। আপনার যাবতীয় প্রয়োজনের ওয়ান স্টপ সলিউশন হাজির। নতুন আউটফিটে নিজেকে রাঙানোর জন্য অ্যামাজনের সম্ভারে রয়েছে হাজারের ওপর টপ ব্র্যান্ড। ৯ লাখের ওপর ফ্যাশন চয়েজ! শাড়ি হোক বা সালওয়ার কামিজ, কিংবা ট্র্যাডিশনল লেহেঙ্গা-চোলি। অ্যামাজন তৈরি আপনার পারফেক্ট লুকের জন্য। ফ্যাশন ও বিউটি প্রোডাক্টের দামও কিন্তু একেবারে নাগালের মধ্যে। কারণ থাকছে ৫০-৮০% ছাড়। এখানেই শেষ নয়, এমনকী নির্বাচিত কিছু প্রোডাক্টে পেয়ে যাচ্ছেন ফ্রি রিটার্ন। তাহলে আর অপেক্ষা কিসের! শুরু করে দিন কেনাকাটা। অ্যামাজন বলছে 'হর পল ফ্যাশনেবল'! ব্যক্তি বিশেষেই তার পছন্দের ভিত্তিতে হোক সাজ। হতে পারে আপনার পছন্দ বলিউডের গ্ল্যামারস লুকস কিংবা ছিমছাম সাজ। অ্যামাজনের কাছে সকলের জন্যই রয়ছে অনেক কিছু।  আপনার ভিতরের ফ্যাশনিস্তা সত্তাকে এবার বার করেআনুন। এর সঙ্গে অ্যামাজনের বিশ্বাস ও আস্থা রয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এবার পুজো লুকে খুঁজে নিন আপানার মনের মতো পারফেক্ট কুর্তি



 প্রতি বছর একাধিক প্রশ্নই পুজোর সময় আমাদের মাথায় ঘোরে। কী পরব আমরা, কোথা থেকে কিনব? এই সময় সবাই চাই যেন, আমাদের লুকস হয় নজরকাড়া। স্টাইলের সঙ্গেই অত্যন্ত আরামদায়ক হতে হবে পোশাক। কারণ এটা পুজো, কোনও ফ্যাশন শো তো নয় আফটারঅল। সবার আগে দুর্গাপুজো ধর্মীয় অনুষ্ঠান। এখন কোথায় পাওয়া যাবে এই কুর্তি। যা সারাদিন পরে ঘুরলেও কোনও কষ্ট তো হবেই না, উল্টে স্টাইল স্টেটমেন্টও বজায়  থাকবে। অ্যামাজনেই শেষ হবে আপনার অন্বেষণ।


 


 কুর্তিতে পারফেক্ট ব্যালান্স বলতে, যা বোঝায় তাই রয়েছে এখানে। মূলত রিভার কালেকশন।



বিখ্যাত ডিজাইনার নরেন্দ্র কুমার ও রাজদীপ রানাওয়াত অ্যামাজনের জন্য বানিয়েছে রিভার কালেকশন কুর্তি। উৎসবের আবহে এই ক্যাজুয়াল ওয়্যারের টপ এবং বটম অত্যন্ত প্রাণবন্ত রঙের। এই ব্লেন্ডিং ক্যাজুয়াল ও ফেস্টিভিটির। রিভার'স সিজন থ্রি কালেকশন নিশ্চিত ভাবেই যোগ করবে গ্ল্যাম কোশেন্ট। এবারের পুজোয় 'এক্স রিভার' কালেকশন বানিয়েছেন নরেন্দ্র কুমার। রাজদীপের হাত থেকে এসেছে 'রাবরি'। জিওমেট্রিক, ফ্লোরাল অ্যারাবেসকিউ, পেসলে ও গ্রাফিক। এই চার ক্যাটেগরি থেকেই বেছে নিতে পারবেন। রিভার-এ পেয়ে যাবেন ৪০ শতাংশ ছাড়। লঞ্চ অফার শেষ হওয়ার আগেই তুলে নিন রিভার কালেকশন। কারণ এই ছাড় শুধু মাত্র 'দ্য অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল'-এ পাবেন।


সাজ মানে কিন্তু শুধুই বাহারি পোশাক নয়। প্রকৃত অ্যাকসেসরিজ ও মানানসই মেকআপ ছাড়া কিন্তু আপনার পারফেক্ট পুজো লুক কিন্তু একেবারেই অসম্পূর্ণ। তাই দরকার অ্যাকসেসরিজ ও যথাযথ মেকআপ।



 


পোশাকের সঙ্গে গয়না ও মেকআপের অদ্ভুত মেলবন্ধনই কিন্তু আপনাকে করবে বাকিদের থেকে আলাদা। কুন্দন সেট থেকে ঝুমকো। লিপস্টিক থেকে আইশ্যাডো প্যালেট। অফবিট দামেই পেয়ে যাবেন 'দ্য অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল'-এ। কার্ট এবার ফাঁকা করে ফেলুন। বাড়িতে নিয়ে আসুন দারুণ দারুণ সব সামগ্রী। অর্ডার করতে শুরু করে দিন।  আমাদের ধারণা, অ্যামাজনের বিশাল সম্ভারের মধ্যে থেকে আপনি খুঁজে পাবেন আপনার মনের মতো প্রসাধনী, সেজে উঠবেন অনন্য রূপে.. আপনাকে সবদিক থেকে অচিন্ত্য করে তোলার বাহারি আয়োজন বেছে নিন আমাদের সেরা সামগ্রীভাণ্ডার থেকে।


হ্যাপি শপিং। কেনাকাটায় থাকুন। আপনাদের পুজো ভাল কাটুক।


ডিসক্লেমার : এই প্রতিবেদনটি বিজ্ঞাপনদাতা দ্বারা পোষিত। IDPL-এর কোনও এডিটোরিয়াল সম্পর্ক নেই। এই প্রতিবেদনের কোনও দায়িত্ব IDPL-এর নয়।