মেষঃ আজকের দিনে মানুষের সঙ্গে কথা বলতে গিয়ে আপনার অনেকটা সময় নষ্ট হবে। কাজের চাপ আপনার মেজাজ খারাপ করবে। কোন কিছুতে চট করে ধৈর্য হারাবেন না। বাড়ি থেকে দূরে থাকলে, যারা আপনার সময় এবং অর্থ নষ্ট করে তাঁদের থাকে দূরে থাকুন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কর্কটঃ বন্ধুদের সঙ্গে সময় কাটানোর সময় মদ্যপান থেকে দূরে থাকুন। আর্থিক খাতে বিনিয়োগের পূর্বে সবকিছু ভালো করে দেখে নিন। কষ্টের দিন শেষে, আজ কিছু বিশাম এবং শান্তি পাবেন। উপার্জন করার ক্ষমতা বাড়িয়ে তুলুন।


সিংহঃ ভালোবাসার সম্পর্কের মাঝে তৃতীয় ব্যক্তিকে আসতে দেবেন না। আজকের দিনে কোন আর্থিক খাতে বিনিয়োগ করলে, ভবিষ্যতে ভালো ফল পাবেন। আজকের দিনে নতুন বিষয়ে আলোচনা করতে পারেন। উত্তেজনা নিয়ন্ত্রণে রাখুন, নাহলে সমস্যায় পড়বেন।


কন্যাঃ চারপাশের মানুষেরা বিরক্ত করলেও, খারাপ ব্যবহার করবেন না। আজকের দিনে এই রাশির জাতক জাতিকাদের শক্তি অনেকটা বেশি থাকবে। ভালো জায়গা থেকে নিমন্ত্রণ পেতে পারেন। বিদেশের ব্যবস্থার থেকে অনেক মুনাফা পাবেন।


তুলাঃ কর্মক্ষেত্রে ভালো প্রশংসা পাবেন এই রাশির ব্যক্তিরা। মানসিক শান্তি বজায় রাখুন। বিতর্কে জড়িয়ে পড়ার আগে নিজেকে সামলে নিন। আজকের দিনে আর্থিক লেনদেনের কাগজে সই করার আগে ভালো করে দেখে নিন।


বৃশ্চিকঃ কিছুটা সময় বের করে বাচ্চাদের সমস্যার সমাধান করুন। দীর্ঘদিনের সমস্যার থেকে মুক্তি পাবেন। ফাঁকা সময় যোগ ব্যায়াম করুন। বাজি ধরা সংক্রান্ত খেলায় আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে।


ধনুঃ বাইরে বেরিয়ে খোলা বাতাসে কিছুক্ষণ হাঁটতে পছন্দ করবেন। উচ্চ রক্তচাপের ব্যক্তিরা নিজের শরীরের দিকে খেয়াল দিন। মন শান্ত থাকায় কাজে মন বসবে। আর্থিক দিক থেকে স্বচ্ছল থাকবেন আজকে এই রাশির ব্যক্তিরা।


মকরঃ দীর্ঘদিনের সঞ্চিত অর্থ আজকের দিনে কাজে আসবে। উত্তেজনা নিয়ন্ত্রণে রাখুন, নাহলে সমস্যায় পড়বেন। ধর্মীয় স্থানে গিয়ে কিছুটা সময় কাটান। কাছের মানুষের শারীরিক সমস্যার জন্য অর্থ ব্যয় হবে।


কুম্ভঃ বাচ্চাদের সঙ্গে কিছুটা ভালো সময় কাটান। কাছের মানুষের থেকে অনুপ্রেরণা পাবেন। সফরের ফলে অর্থ ব্যয় হলেও, ভবিষ্যতে কাজে দেবে। পুরনো বন্ধুর থেকে ব্যবসায়ে সহযোগিতা পাবেন।


মীনঃ কর্মক্ষেত্রে একটি ভালো দিন হতে চলেছে আজ। আর্থিক অভাবে বুঝতে পারবেন, অর্থ সঞ্চয় কতোটা জরুরী ছিল। অন্যদের থেকে অনেক প্রশংসা পাবেন। ভালোবাসার মানুষ তাঁর পরিবারের সমস্যার কারণে কিছুটা চিন্তায় থাকবে।