জি ২৪ ঘন্টা ডিজিট্যাল ব্যুরো: ছোটবেলার সেই সাপ-সিঁড়ি খেলার কথা মনে পড়ে। রং বেরঙের ঘুটি একবার সাপের মুখে পড়ছে তো আবার সিঁড়ি বেয়ে উঠে যাচ্ছে উপরের দিকে। তবে এবার সাপ নিজেই সিঁড়ি বাদ দিয়ে বরং রেলিং দিয়েই তরতর করে উঠে যাচ্ছে উপরে। হ্যাঁ, এমনই এক ঘটনা সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। ৩২ সেকেন্ডের এই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে । ইতিমধ্যে ভিডিয়োটির ভিউয়ার্সের সংখ্যা প্রায় ৪০ হাজারেরও বেশি এবং লাইক প্রায় ৫০০ ছুঁইছুঁই। ভিডিয়োটি দেখে রীতিমতো গায়ে কাঁটা দিচ্ছে নেটনাগরিকদের। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Diwali Cleaning Tips: দীপাবলির আগে ঘর পরিষ্কার করছেন তো? এই জিনিসগুলি না সরালে কিন্তু কিছুতেই আসবে না সৌভাগ্য...


 



IFS অফিসার সুশান্ত নন্দ সোমবার, ১৭ অক্টোবর সকাল ১০:৩৫ নাগাদ টুইট্যরে ভিডিয়োটি পোস্ট করেন। যেখানে দেখা যাচ্ছে, একটি বড় অজগর সিড়ির রেলিং বেয়ে উঠে যাচ্ছে উপরের দিকে। এবং সেই ভিডিয়োর ক্যাপশনে তিনি লেখেন, ‘সকলের উপরে যাওয়ার জন্য সিড়ির প্রয়োজন হয় না’। সেই সাপটি বাড়ির মালিকের নজরে এলে সঙ্গে সঙ্গেই তিনি খনর দেন বন দফতরকে। এরপরই বন দফতর আধিকারিকেরা এসে উদ্ধার করেন সেই অজগরটিকে। ঠিক কোথ্থেকে কীভাবে এল এই অজগর, তা সম্পর্কে যদিও কিছুই জানেন না বাড়ির মালিক। 


আরও পড়ুন: Single : 'অমরসঙ্গী' না-খুঁজে একলা থাকাই ভালো, বলছে রিসার্চ!


 



এটি প্রথমবার নয় এর আগেও বহুবার অজগরের নানান ভিডিয়োই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। কিছুদিন আগেই যেমন জো ব্রেয়ার নামে এক চিড়িয়াখানা রক্ষীর শেয়ার করা এক ভিডিয়ো তুমুল ভাইরাল হয়েছিল। যেখানে ওই ব্যক্তি চরম স্নেহে হাতে ধরে রয়েছেন এক অজগরকে। এবং সেই ভিডিয়োটিতেই তিনি জানান কয়েক বছর ধরে এই অজগরকে আদরযত্নে লালন পালন করছেন তিনি। বর্তমানে সেই অজগরটি তাঁর পোষ্যে পরিণত হয়েছে। সব শেষে ওই ব্যক্তিকে তাকে জড়িয়ে ধরে আদর করতে দেখা যায় ভিডিয়োটিতে। একজন প্রাণঘাতী বন্যপ্রাণীকে পোষ্য করে রাখা কতটা সুরক্ষিত? সে নিয়ে উঠেছে নানান প্রশ্ন। তবে এরই মাঝে আবার তাঁদের এই সম্পর্ককে পছন্দ করেছেন অনেকেই।