নিজস্ব প্রতিবেদন: জামাকাপড়ের দোকান থেকে ৮টা জিন্সের প্যান্ট চুরি করতে একসঙ্গে ৯টা প্যান্ট পরে চম্পট দেওয়ার পরিকল্পনা করেছিলেন এক যুবতী। এর জন্য একটার পর একটা প্যান্ট পায়ে গলিয়ে তৈরিও হয়ে গেলেন তিনি। কিন্তু পালাতে গিয়ে দোকানের এক কর্মচারির নজরে পড়ে যান ওই যুবতী। তার পর দোকানের এক কর্মচারির নজরদারিতে একে একে খুলে ফিরিয়ে দেন সবকটি প্যান্ট। ধরা পড়ার পর যুবতীর প্যান্ট ফেরৎ দেওয়ার সময় তা ভিডিয়ো করে রাখা হয় যা এখন সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল!   


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে ভেনিজুয়েলার একটি জামাকাপড়ের দোকানে। তবে ঠিক কোথায় বা কোন দোকানে এই চুরির ঘটনাটি ঘটেছে, তা জানা যায়নি। ১৫ নভেম্বর ভিডিয়োটি ফেসবুকে পোস্ট করা হয় তারপর থেকে এখনও পর্যন্ত ৪৩ লক্ষেরও বেশি ভিউ হয়েছে ভিডিয়োটিতে। মাত্র ৪৮ সেকেন্ডের এই ভিডিয়োটিতে দেখা যাচ্ছে ধৃত যুবতী একে একে দোকান থেকে চুরি করা সবকটি প্যান্ট খুলে দিচ্ছেন। ভিডিয়োটি সম্ভবত ওই দোকানের ওয়াশরুমে তোলা হয়েছে।



আরও পড়ুন: ঢাকায় ১,০০০ টাকায় বিকোচ্ছে ঝালমুড়ি!


এই ভিডিয়োটি দেখে অনেকেই অবাক হয়ে গিয়েছেন যুবতীর কাণ্ড দেখে। অনেকে ভেবেই উঠতে পারছেন না কী ভাবে ওই যুবতী এতগুলো প্যান্ট একটার পর একটা পরে ফেললেন! তাই অনেকেই চুরির কৌশলের তারিফ করেছেন এই ভিডিয়োটি দেখে।