জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রান্নাবান্না নিয়ে পরীক্ষা-নিরীক্ষা কখনোই থেমে থাকে না, অস্বাভাবিক খাবার প্রায়ই জোঁট বাঁধে অনলাইন ফিডে। মনে আছে সেই জনপ্রিয় চকোলেট মাঞ্চুরিয়ান, ম্যাগি পরোটা, ডিমের পানি পুরি এবং পালক পনিরের সিঙ্গারা-র কথা? হ্যাঁ প্রায়ই এধরনের উদ্ভট খাবার ফিউশনের তালিকায় যোগ হয়। আর সেই তালিকায় এবার ফুড ব্লগার ক্যালভিন লি যোগ করলেন 'কোক দো পেঁয়াজা'। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Halder Group: চালে-তেলে স্পর্ধার ১০০ বছর হালদারের! বিশ্বের দরবারে আজ বুক চিতিয়ে বাঙালিয়ানা


সম্প্রতি ক্যালভিন তারই ইনস্টাগ্রামে তিনি একটি ভিডিও শেয়ার করে যেখানে সে এক গ্লাস কোক-এ কয়েকটি পেঁয়াজের টুকরো ফেলে দেয় এবং কিছুক্ষণ পেঁয়াজের টুকরোগুলিকে কোক-এর গ্লাসটিতে ডুবিয়ে রাখে। তারপর সেটিকে খাওয়ার পর ভীষণ সুস্বাদু বলে সেই ফুড ব্লগার। এই ভিডিও বেশ ভাইরালও হয় ও ভোজনরসিক-দের থেকে বিভিন্ন প্রতিক্রিয়ার সম্মুখীন হয়। 



আরও পড়ুন, Tree House: মাত্র ১২৫ স্কোয়ার ফুট-এর গাছ বাড়িতে থাকেন এই মহিলা! ঘুরে জাস্ট দেখুন...


যদিও কিছু ইউজার এই খাবার-টিকে বেশ আকর্ষণীয় বলে কমেন্টে মন্তব্য করেছেন আবার একজন এমনও বলেছেন 'হ্যাঁ আমি এটা আগে ট্রাই করেছি, এটা স্বাদে স্পাইসি।' আবার অন্য একজন বলেছেন, 'আমার মনে হচ্ছে যে হুইস্কি-র সঙ্গে এটি একটি হিট জুটি হতে পারে।' এরই মধ্যে বেশ কিছু ইউজার সেই ফুড ব্লগারকে তাদের নিজস্ব কিছু অদ্ভুত ধরনের খাবারের আইডিয়া দিয়েছেন যেমন পনিরের সঙ্গে কলা, হট সস আরও অনেক কিছু।


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)