আর ক’টা দিন পরেই ২০১৯ সাল শেষে শুরু হবে ২০২০ সাল। নতুন বছরে আপনার চাকরি, পেশা, সম্পদ, আর্থিক পরিস্থিতি, শিক্ষা, স্বাস্থ্য এবং পারিবারিক জীবন কেমন যাবে, তার একটা সম্ভাব্য উত্তর বা আভাস দিতে পারে বৈদিক জ্যোতিষশাস্ত্র। আসুন জেনে নেওয়া যাক কর্কট রাশির জাতকদের ২০২০ সাল কেমন যাবে...


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কর্কট রাশি ২০২০:


রাশিচক্রের চতুর্থ রাশি হল কর্কট। এই রাশির অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এ রাশির জাতকের ক্ষেত্রে এই বছরটি মিশ্র ফল দেবে।


আরও পড়ুন: ২০২০ সাল কেমন যাবে মিথুন রাশির জাতকদের? জেনে নিন


বছরের প্রথম দিকে এ রাশির জাতকের অতিরিক্ত মানসিক চাপ থাকবে। এ রাশির জাতকের ষষ্ঠ ঘরে বৃহস্পতির অবস্থানের কারণে, বছর শুরু হওয়ার সঙ্গে সঙ্গেই, কর্কট রাশিদের একটি অর্থনৈতিক সঙ্কটের মুখোমুখি হতে হবে। জাতকের মাত্রাতিরিক্ত ব্যয় তাঁর আর্থিক চাপ বাড়িয়ে তুলবে। আপনার ব্যয় এই সময়ে বৃদ্ধি। আপনার কর্মক্ষেত্র পরিবর্তনের সিদ্ধান্ত আপাতত স্থগিত রাখুন। তবে জুলাইয়ের পর থেকে আপনার আর্থিক অবস্থা স্থিতিশীল হবে এবং এই সময় কর্মক্ষেত্র পরিবর্তনে ভাল ফল পাবেন। এই বছর আপনার সমস্ত বিনিয়োগ সম্পর্কে যথেষ্ট চিন্তাভাবনা করার পর সিদ্ধান্ত নেওয়া প্রয়োজন। এই সময়ে নেওয়া সিদ্ধান্তগুলি জাতকের ভবিষ্যতকে লাভজনক করে তুলবে।


আরও পড়ুন: ২০২০ সাল কেমন যাবে বৃষ রাশির জাতকদের? জেনে নিন


এই বছরটি আপনার পারিবারিক জীবনের জন্য মিশ্র ফলাফল দেবে। এই রাশির জাতকদের বিবাহিত জীবন সুখী এবং মসৃণ হবে। সন্তানের স্বাস্থ্যের কারণে চিন্তা বাড়বে। তবে সন্তানের কৃতিত্বে গৌরব বৃদ্ধি পাবে। বিবাহ বা নতুন সম্পর্কের জন্য ভাল সময়। আত্মীয়দের সঙ্গে সাময়িক মনোমালিন্যের যোগ রয়েছে। এই বছর পরিবারে কোনও শুভ অনুষ্ঠান হওয়ার সম্ভাবনা রয়েছে।