আর ক’টা দিন পরেই ২০১৯ সাল শেষে শুরু হবে ২০২০ সাল। নতুন বছরে আপনার চাকরি, পেশা, সম্পদ, আর্থিক পরিস্থিতি, শিক্ষা, স্বাস্থ্য এবং পারিবারিক জীবন কেমন যাবে, তার একটা সম্ভাব্য উত্তর বা আভাস দিতে পারে বৈদিক জ্যোতিষশাস্ত্র। আসুন জেনে নেওয়া যাক মেষ রাশির জাতকদের ২০২০ সাল কেমন যাবে...


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মেষ রাশি ২০২০:


রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, ২০২০ সালের প্রথমার্ধে নানা স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হতে হবে এই রাশির জাতকদের। তবে বছরের দ্বিতীয়ার্ধে স্বাস্থ্য সমস্যা কাটিয়ে উঠবেন।


বছরের শুরুতে প্রেম জীবনে কিছু বাধার সম্মুখীন হলেও ধৈর্য ধরে বাধা অতিক্রম করার পর সঙ্গীর মধ্যে সম্পর্কের বাঁধন আরও মজবুত হবে। বিবাহ বা নতুন সম্পর্কের জন্য এ বছর মেষ রাশির জাতকদের জন্য শুভ। এ বছর মেষ রাশির জাতকদের বিবাহিত জীবন সুখী এবং মসৃণ হবে। এই রাশির জাতকদের সন্তানদের থেকেও ভাল ফল মিলবে। এই রাশিতে জাত ছাত্র ও ছাত্রীরা পরিশ্রম করলে আশানুরূপ ফলাফল পাবেন।


এ বছর মেষ রাশির জাতকদের পিতা-মাতার স্বাস্থ্য নিয়ে চিন্তা বাড়াবে। বাসস্থান পরিবর্তনের প্রয়োজন হতে পারে। আত্মীয়দের সঙ্গে মনোমালিন্যের যোগ রয়েছে। এই বছর পরিবারে কোনও শুভ অনুষ্ঠান হওয়ার সম্ভাবনা রয়েছে।


বছরের মধ্যভাগে মেষ রাশির জাতকরা আত্মীয় এবং সহকর্মীদের থেকে যথেষ্ট সমর্থন পাবেন যা কর্মজীবনে তাঁদের বিশেষ উচ্চতায় পৌঁছতে সাহায্য করবে।