ওয়েব ডেস্ক: রাশি অনুযায়ী এক-একজন মানুষের ঠিক কোন কোন জিনিসকে ভয় পাওয়া উচিত, সেটাই জানালো একটি ইংরেজি ওয়েবসাইট। সেটাই নিচে তুলে ধরা হল। যদি আপনি এগুলো মানেন, বিশ্বাস করেন, তাহলে অবশ্যই নিজেকে খানিকটা ভালো রাখতে এগুলো একটু ঠিক করে নিন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মকর - এই রাশির লোকেদের সবার সামনে লজ্জায় কিংবা দূরবস্থায় পড়তে হতে পারে। তাই এসব থেকে সাবধান হবেন আগে থেকে আঁচ পেলেই।


কুম্ভ - এই রাশির মানুষগুলো ঠিক মতো স্বাধীনতা পায় না জীবনে। কোনও কিছুর জন্য অথবা টানে, তাদের আটকে পড়তে হয়। মাথায় রাখবেন।


মীন - এই রাশির মানুষরা খুব দুর্বল মনের হন। তাই বুক ভেঙে যাওয়া যন্ত্রণা আসতেই পারে জীবনে। সেখান থেকে নিজেকে ঠিক বের করে নিন।


মেষ - এই রাশির মানুষদের সেভাবে কেউ মনে রাখে না। তাই নিজেকে চেনানোর জন্য কিছু করার চেষ্টা করুন। যাতে চিরকাল মানুষ আপনাকে মনে রাখে।


বৃষ - এই রাশির মানুষদের সাধারণত, আর্থিক স্থিতিশীলতা থাকে না। তাই টাকা রোজগার করুন। আর অবশ্যই কিছু সঞ্চয় করুন। যাতে স্থিতি আসে আপনার অর্থনৈতিক জীবনে।


মিথুন - এই রাশির মানুষেরা সাধারণত একইরকম বাধাধরা গতের জীবনযাপন করেন। তাই এঁদের জীবনে রোমাঞ্চ কম থাকে। আপনার জীবনকে এখনই পাল্টানো শুরু করুন।


কর্কট - এই রাশির মানুষদের কোনও বাড়িঘরের চিন্তা থাকে না! তাই এখন থেকেই পরিবারকে আর একটু সময় দেওয়ার চেষ্টা করুন।


সিংহ - এই রাশির মানুষরা কিছুতেই সামনের লোকের কাছে খুব ভালো হয়ে উঠতে পারেন না। তাই এখন থেকেই সাবধান। নিজেকে সবার সামনে আরও ভালো হিসেবে তুলে ধরুন।


কন্যা - এই রাশির মানুষেরা অনেক কিছু করতে চান জীবনে। কিন্তু সেভাবে সাহায্য করার মতো সঙ্গী পান না। তাই এখন থেকেই মনের জোর বাড়ান। আর ভালো সঙ্গী খুঁজে নিন।


তুলা - এই রাশির মানুষেরা জীবনের অনেক ক্ষেত্রেই বঞ্চনা কিংবা অবিচারের শিকার হন। তাই মন শক্ত করুন। আর নিজের উপর থেকে অবিচার হওয়া রুখে দিন।


বৃশ্চিক - এই রাশির মানুষরা সাধারণত খুব কাছের এবং ভালোবাসার মানুষের থেকে চরম আঘাত পান। অথবা বিশ্বাসঘাতকতার শিকার হন। তাই এখন থেকেই খুব সামলে..!


ধনু - এই রাশির মানুষদের অতীতে করা কোনও খারাপ কাজের রেশ নিয়েই চলতে হয়। ব্যাপারটা কষ্টকর হয়ে উঠবে জীবনে। তাই এখন থেকেই ভালো কাজ করা শুরু করুন।