নিজস্ব প্রতিবেদন: যত খুশি খান। খাবারের পরিমাণ নিয়ে ভাববেন না। ভাবতে হবে না পকেটের কথাও। রেস্তোরাঁর মেনু থেকে আপনার পছন্দের যে কোনও পদ যত খুশি খেতে পারবেন। কোনও নির্দিষ্ট পদ একাধিকবার অর্ডার করলেও বিল দিতে হবে প্রথমবারের জন্যই। অর্থাৎ, যদি খেতে পারেন, কোনও নির্দিষ্ট পদ দু’-তিন প্লেট খেলেও দাম দিতে হবে মাত্র এক প্লেটের! অবিশ্বাস্য মনে হচ্ছে! এমনই অফার নিয়ে হাজির হয়েছে Zomato।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

Zomato-র এই বিশেষ সুবিধার নাম ‘ইনফিনিটি ডাইনিং’। আপাতত শুধুমাত্র Zomato Gold-এর গ্রাহকরাই এই বিশেষ সুবিধা পেতে পারেন। এই অফারে অনলিমিটেড খাবার সার্ভিং-এর সুবিধা ছাড়াও একটি নির্দিষ্ট অঙ্কেই সীমাবদ্ধ থাকবে Zomato Gold-এর গ্রাহকের খাবারের বিল। তাই রেস্তোরাঁয় গিয়ে কোনও নির্দিষ্ট পদ একাধিকবার অর্ডার করলেও চড়চড়িয়ে খাবারের বিল বাড়ার ভয় নেই। অর্থাৎ, রেস্তোরাঁয় গিয়ে যদি এক প্লেট বিরিয়ানি খাওয়ার পর আরও এক প্লেট খেতে ইচ্ছে করে, খেতে পারেন, তাহলে নিশ্চিন্তে খান। দাম নিয়ে ভাবতে হবে না।



আরও পড়ুন: এই প্রথম হবু বাবাদের জন্য ভাবল জোমাটো, মিলছে ২৬ সপ্তাহের সবেতন ছুটি


জানা গিয়েছে, মুম্বাই, দিল্লি ও বেঙ্গালুরুর সাড়ে তিনশোরও বেশি রেস্তোরাঁয় মিলবে এই ‘ইনফিনিটি ডাইনিং’-এর সুবিধা। এই মুহূর্তে ভারত, ইন্দোনেশিয়া, সংযুক্ত আরব আমিরশাহী, তুরস্ক, পর্তুগাল, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড-সহ বিশ্বের মোট ৯টি দেশের প্রায় সাড়ে ১২ লক্ষ মানুষ Zomato Gold-এর সদস্য হয়েছেন। দেশের বাকি বড় শহরগুলিতে কবে থেকে এই ‘ইনফিনিটি ডাইনিং’-এর সুবিধা পাওয়া যাবে, তা এখনও জানা যায়নি।