নিজস্ব প্রতিবেদন : রবিবার নিগমবোধ ঘাটে প্রাক্তন অর্থমন্ত্রী অরুণ জেটলির শেষকৃত্য সম্পন্ন হয়। সেখানে উপস্থিত ছিলেন দেশের হেভিওয়েট নেতা-মন্ত্রীরা। ভিভিআইপিদের ভিড়ের কারণে আঁটোসাঁটো ছিল নিরাপত্তা ব্যবস্থা। তার মধ্যেই অবাক কাণ্ড ঘটল। নিগমবোধ ঘাটে অরুণ জেটলির শেষকৃত্যে এসে মোবাইল ফোন খোয়ালেন কেন্দ্রীয় অরণ্য ও পরিবেশ মন্ত্রী বাবুল সুপ্রিয়সহ ১১জন ব্যক্তি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


ফোন হারানো ব্যক্তিদের তালিকায় আছেন পতঞ্জলির মুখপাত্র তিজারাওয়ালা। সোমবার টুইটারে ফোন চুরি যাওয়ার কথা জানিয়ে একটি পোস্ট করেন তিনি। দিল্লি পুলিস ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে ট্যাগ করে তিনি জানান, রবিবার নিগমবোধে ফোন চুরি গিয়েছে তাঁর। শুধু তাঁরই নয়। আরও দশ জন ব্যক্তির ফোন চুরি গিয়েছে ওইদিন। ফোন চুরি যাওয়া ব্যক্তিদের মধ্যে আছেন  বাবুল সুপ্রিয়। ফোনের লোকেশন ট্র্যাক করে ম্যাপের একটি স্ক্রিনশটও পোস্ট করেন তিজারাওয়ালা।



রবিবার নিগমবোধ ঘাটে শেষকৃত্য চলাকালীন ছবি পোস্ট করেছিলেন তিজারাওয়ালা। সেই ছবি রিটুইট করে তিনি লেখেন, "অরুণ জেটলিকে যখন সবাই শেষ শ্রদ্ধা জানাচ্ছেন, তখন তাঁদের ফোনগুলিও বিদায় জানায়।"  দিল্লি পুলিসের এক কর্তা জানান, এ বিষয়ে একটি অভিযোগ জমা পড়েছে। যদিও কাশ্মেরে গেট থানার পুলিস আধিকারিকরা জানান, সেই অভিযোগ এখনও তাঁদের হাতে এসে পৌঁছয়নি।


আরও পড়ুন - রাজকোষে ঘাটতি! সরকারকে ১.৭৬ লাখ কোটি টাকা দিতে রাজি রিজার্ভ ব্যাঙ্ক