জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বয়স মাত্র ১৯, বি.কম ছাত্র। পড়াশোনার করার জন্য সে ডেলিভারি এজেন্টের কাজ করত। সারাদিন গ্রাহকদের বাড়ি এমাথা থেকে ওমাথা করে কাজ করতে হয়। সেই রকমই এক গ্রাহকের বাড়ি মুদির জিনিস দিতে যায়। কিন্তু সেখানে পৌঁছাতে একটু দেরি হয়ে যায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দেরি হওয়ার জন্য মহিলা গ্রাহক তাঁকে চূড়ান্ত অপমান করে। অপমান সহ্য করতে না পেরে সে আত্মহত্যার পথ বেছে নেয়। ঘটনাটি ঘটে, গত বুধবার। মৃত পড়ুয়ার নাম জে. পবিত্রান। পুলিসের সূত্র অনুয়ায়ী, পবিত্রান মহিলা গ্রাহকের বাড়ি খুঁজে পাচ্ছিল না। সেই কারণে সেখানে পৌঁছাতে দেরি হয়। কিন্তু যখন সে সেখানে গিয়ে পৌঁছায়, ওই মহিলা তাঁর সঙ্গে তুমুল ঝগড়া শুরু করে। এবং চূড়ান্ত অপমান করে।


আরও জানা গিয়েছে, ওই গ্রাহক মহিলা তাঁর বিরুদ্ধে ডেলিভারি কোম্পানির কাছে অভিযোগ জানায়। এবং ডেলিভারির জন্য পবিত্রানকে আবার না পাঠানোর কথা বলে। যদিও কোম্পানি পবিত্রানের বিরুদ্ধে আদৌ কোনও পদক্ষেপ নিয়েছে, তা জানা যায়নি।


সূত্র অনুযায়ী, ঘটনা দুদিন পর পবিত্রান ওই গ্রাহক মহিলার বাড়িতে পাথর ছোড়ে এবং জানলার কাচ ভেঙে দেয় বলে অভিযোগ। ওই মহিলা পবিত্রানের বিরুদ্ধে পুলিসের দ্বারস্থ হয় এবং পুলিস তাকে সর্তক করে ছেড়ে দেয়। বুধবার পবিত্রানের ঝুলন্ত দেহ তাঁর বাড়ি থেকে উদ্ধার করে পুলিস। কোলাথুর পুলিস ঘটনাস্থলে এসে তদন্ত শুরু করে। সেখান থেকে একটি সুইসাইড নোট পাওয়া যায়।


আরও পড়ুন:Kashi Vishwanath Temple: ভয়ংকর কাণ্ড কাশী বিশ্বনাথ মন্দিরে! মঙ্গলারতির সময়েই লাগল আগুন, আতঙ্কিত সকলে...


সুইসাইড নোটে, পবিত্রান তাঁর যন্ত্রণা প্রকাশ করে লেখেন, 'ডেলিভারি সময় মহিলা গ্রাহকের অপমানের পর আমি ডিপ্রেসড হয়ে পড়ি, ওটাই আমার মৃত্যু কারণ। যতদিন এই ধরনের মহিলা থাকবে ততদিন আরও মৃত্যু ঘটবে'।


উল্লেখ্য, কিছুদিন আগেই ভরা কোর্টে চূড়ান্ত অপমান বিচারপতির। লাঞ্ছনা সহ্য করতে না পেরে চূড়ান্ত পদক্ষেপের সিদ্ধান্ত পুলিসের। সোজা তিনি চলে যান রেললাইনে। ট্রেনের নিচে নিজের জীবন দেবেন বলেই গোঁ ধরে শুয়ে পড়েন সেখানে। কিন্তু আত্মহত্যার চেষ্টা বিফলে যায় তাঁর।


ট্রেন আসার আগেই তাঁর সহকর্মী পুলিসেরা সেখানে পৌঁছে যায়। তাঁকে শান্ত করে সুস্থসবলভাবে সেখান থেকে উদ্ধার করে নিয়ে আসে। ঘটনাটি ঘটে উত্তরপ্রদেশের আলিগড়ে। ওই পুলিসের এহেন আত্মহত্য়া করার চেষ্টার ভিডিয়ো নেটপাড়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়ে পড়ে।


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)