ওয়েব ডেস্ক : জাতীয় সঙ্গীত চলাকালীন উঠে দাঁড়াননি তাঁরা। এমনকী, জাতীয় সঙ্গীতের সময় ৩ জন মিলে হাসাহাসি করছিলেন। সেই অভিযোগেই এবার গ্রেফতার করা হল কাশ্মীরের ৩ যুবককে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ঘটনাস্থল হায়দরাবাদ। জানা যাচ্ছে, সেখানকারই একটি হলে সিনেমা শুরুর আগেই জাতীয় সঙ্গীত চালানো হয়। জাতীয় সঙ্গীত চলাকালীন ওই সময় প্রত্যেকে উঠে দাঁড়ালেও, ওই ৩ যুবককে ওঠেননি বলে অভিযোগ। শুধু তাই নয়, জাতীয় সঙ্গীত চালাকালীন ওই ৩ জন নিজেদের মধ্যে হাসাহাসিও করছিলেন বলে অভিযোগ। ওই ৩ যুবকের কীর্তি দেখার পর পরই তাঁদের গ্রেফতার করা হয়। এরপর তাঁদের রাজেন্দ্র নগর থানায় নিয়ে যাওয়া হয় বলে খবর। 


রাজেন্দ্র নগর থানার সান ইন্সপেক্টর শিব প্রসাদ বলেন, রবিবার হলে সিনেমা শুরুর আগে জাতীয় সঙ্গীত চালানো হয়।  কিন্তু, ওই সময় ওই ৩ জন উঠে দাঁড়াননি।  এবং জাতীয় সঙ্গীতের অবমাননা করেছেন বলে অভিযোগ করা হয়। এরপরই ওই ৩ যুবককে গ্রেফতার করে পুলিশ। ওই ৩ জন জম্মু কাশ্মীরের বারামুলার বাসিন্দা বলে পুলিশি জেরায় উঠে এসেছে। 


ওই ৩ জন হায়দরাবাদের আল হাবিব কলেজের ইঞ্জিনিয়রিংয়ের ছাত্র বলে জানা গিয়েছে। তাঁদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির বেশ কয়েকটি ধারায় দায়ের করা হয়েছে অভিযোগ। ওই ৩ জনের বিরুদ্ধে তদন্তও শুরু করা হয়েছে বলে শিব প্রসাদ জানিয়েছেন।