জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নাবালককে গণধর্ষণ! ৫ বছরের নাবালককে গণধর্ষণ ২ পুরুষের। ভয়ংকর এই ঘটনাটি ঘটেছে যোগীরাজ্য উত্তরপ্রদেশে। অভিযোগ, অভিযুক্তরা ওই শিশুকে বাড়ি থেকে তুলে পাশের মাঠে নিয়ে যায়। তারপর সেখানেই তাকে গণধর্ষণ করে। সেইসময় ওই মাঠে উপস্থিত ছিল ২ ছাগল প্রতিপালক। তারা আবার সেই নির্যাতনের ভিডিয়ো করে। ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার পর্যন্ত করে। এই ঘটনায় নির্যাতিত শিশুর পরিবার থানায় অভিযোগ জানিয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

নির্যাতনের পর শিশুটির স্বাস্থ্য খারাপ হলে, ন্যক্কারজনক এই ঘটনাটি প্রকাশ পায়। আরও অভিযোগ, অভিযোগ করতে গেলে অভিযুক্তরা ছেলের পরিবারকে হুমকি দেয়। এমনকি মারধর পর্যন্ত করে। ঘটনায় অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিস। অভিযুক্তদের ধরতে একাধিক টিম গঠন করেছে পুলিস। পুলিস সূত্রে জানা গিয়েছে, গত বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর  উত্তরপ্রদেশের হাপুর জেলায় ঘটনাটি ঘটে। ৫ বছরের ওই নাবালককে গণধর্ষণ করে ২ পুরুষ। ২৬ সেপ্টেম্বর ঘটনাটি প্রকাশ্যে আসে, যখন ছেলেটির স্বাস্থ্যের অবনতি হয়। তার শরীরে আঘাতের ক্ষতচিহ্ন নিয়ে জিজ্ঞাসাবাদ করা হলে নির্যাতিত শিশু বাড়ির লোকেদের কাছে পুরো ঘটনা খুলে বলে।


এরপরই ওই শিশুর পরিবার পুলিসে অভিযোগ দায়ের করে। তাদের অভিযোগ, আরশ ও জুনায়েদ নামে ২ অভিযুক্ত শিশুটিকে বাড়ি থেকে তুলে নিয়ে যায়। তারপর পাশের একটি খামারে গণধর্ষণ করে। সেইসময় খামারে উপস্থিত ২ ছাগল প্রতিপালক রিজওয়ান ও আলফেজ ঘটনার ভিডিয়ো করে। তারপর তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেয়। এই ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে পকসো আইনে মামলা দায়ের হয়েছে। মোট ৪ জনের বিরুদ্ধে দায়ের হয়েছে মামলা।


আরো পড়ুন, Bengaluru: রয়েছে অসংখ্য 'ন্যুড', এক্স-এর ফোন হাতাতে 'ডাকাত' ডাকল তরুণী!



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)