ওয়েব ডেস্ক: সীমান্তে পাক হানা নিয়ে তুঙ্গে রাজনৈতিক তরজা।  ইতিমধ্যেই পাকিস্তানের সঙ্গে জাতীয় নিরাপত্তা উপদেষ্টা কমিটির বৈঠক বাতিলের দাবিতে সরব কংগ্রেস। অস্ত্রবিরতি লঙ্ঘণ প্রসঙ্গে বিরোধীদের তোপের মুখে পড়েছেন খোদ প্রধানমন্ত্রীও।  কথায় কথায় টুইট করেন নরেন্দ্র মোদী। তবে পুঞ্চ বালাকোটে যখন পাকিস্তান গুলি মর্টারের বলি হচ্ছেন সাধারণ মানুষ, তখন কেন চুপ প্রধানমন্ত্রী?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

টুইটারে প্রশ্ন তুললেন প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লা। ন্যাশনাল কনফারেন্সের নেতার টুইটে জোর বিতর্ক রাজনৈতিক মহলে। ইতিমধ্যেই  বিরোধীদের দাবি নাকচ করেছে  কেন্দ্র। বিজেপির পাল্টা দাবি, ভারত পাক বৈঠকে সীমান্ত নিয়েই আলোচনা হবে। তাই বৈঠক বানচাল করে কোনও লাভ নেই। পাশাপাশি কাশ্মীর ইস্যুতে বিগত ইউপিএ সরকারকেও তুলোধোনা করেছেন বিজেপি নেতা সিদ্ধার্থনাথ সিং।


এদিকে, সীমান্তে লাগাতার অস্ত্রবিরতি লঙ্ঘন পাক সেনার। গতকাল রাত সাড়ে বারোটা থেকে বালাকোট সেক্টরে ভারতীয় সেনা চৌকি ও গ্রাম লক্ষ করে মর্টার হামলা চালায় পাকিস্তান। জবাব দেয় ভারতীয় সেনাও। পাক সেনার অস্ত্র বিরতি লঙ্ঘনের জেরে গত ২৪ ঘণ্টায় বালাকোটে মৃত্যু হয়েছে ৬ জন সাধারণ নাগরিকের। আহত হয়েছেন বেশ কয়েকজন।