জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এ যেন টিভি সিরিয়াল। বছর ৪ পর স্ত্রী-র কীর্তি প্রকাশ্যে আসতেই চক্ষু চড়কগাছ স্বামীর। অবশেষে ৭৪ বছর বয়সী এক টেলিভিশন সিরিয়াল নির্মাতা তার স্ত্রীর বিরুদ্ধে পাওয়ার অব অ্যাটর্নির অপব্যবহার এবং অভিযোগকারীর একটি ফ্ল্যাট অন্যায়ভাবে বিক্রি করে তার সাড়ে তিন কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ দায়ের করেছেন। বৃহস্পতিবার মালাড পুলিস এফআইআর দায়ের করে তদন্ত শুরু করেছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Amrit Bharat Express: রাজ্য পেতে চলেছে এই সুপার ফাস্ট এক্সপ্রেস, এমাসেই যাত্রার সূচনা করবেন প্রধানমন্ত্রী


অভিযোগকারী এবং তার ছেলে টেলিভিশন সিরিয়াল তৈরির সঙ্গে জড়িত। তিনি তার প্রথম স্ত্রীর থেকে আলাদা হয়ে গেছেন, তবে দুই ছেলের মধ্যে একজন তার সঙ্গে থাকেন, আর একজন ছেলে ২০১৭ সালে মারা যান। অভিযুক্ত মহিলা রেণু সিং (৬০) নিজেকে একটি স্বেচ্ছাসেবী সংস্থার বলে দাবি করে ২০১৬ সালে বৃদ্ধর সঙ্গে দেখা করেন। পরে বৃদ্ধ ও ওই মহিলা পারস্পরিকভাবে বিয়ের সিদ্ধান্ত নেন।


২০১৯-এ বিয়েও করেন তারা। পুলিস সূত্রে জানা গিয়েছে, মৃতের ছেলের স্ত্রী সম্পত্তি সংক্রান্ত কিছু বিষয় নিয়ে হাইকোর্টে মামলা করেছিলেন। তাঁর ক্রমবর্ধমান বয়সের কারণে আইনি লড়াই কঠিন হয়ে পড়েছিল, তাই তিনি তাঁর দ্বিতীয় স্ত্রী রেণু সিংকে পাওয়ার অফ অ্যাটর্নি দিয়েছিলেন। যার একমাত্র উদ্দেশ্য ছিল আদালতের মামলা লড়া।


অভিযোগ, ২০২০ সালের ডিসেম্বরে রেণু সিং অভিযোগকারিণীর বার্ধক্যের সুযোগ নিয়ে তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে ৩.৬১ কোটি টাকা অন্যায়ভাবে তাঁর নামে ট্রান্সফার করে নেয়। বৃদ্ধ যখন বিষয়টি জানতে পারেন, তখন তিনি ওশিওয়ারা থানায় ২০২১ সালের জানুয়ারি মাসে তাঁর বিরুদ্ধে একটি ফৌজদারি মামলা দায়ের করেন। পরে তাঁর অভিযোগের ভিত্তিতে মালাড পুলিস রেণু সিংহের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪০৬ (অপরাধমূলক বিশ্বাসভঙ্গ) এবং ৪২০ (প্রতারণা) ধারায় মামলা রুজু করেছে।



আরও পড়ুন, Earthquake: ফের ভূমিকম্প, বছর শেষে কেঁপে উঠল লেহ-লাদাখ থেকে জম্মু-কাশ্মীর


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)