নিজস্ব প্রতিবেদন: ইতালি থেকে একটি আন্তর্জাতিক চার্টার্ড ফ্লাইটে অমৃতসর বিমানবন্দরে আসা প্রায় ১২৫ জন যাত্রীর কোভিড -১৯ পরীক্ষা করা হয়। সরকারি সূত্রে জানা গেছে এদের সকলেরই কোভিড পরীক্ষার ফল পজিটিভ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পর্তুগিজ কোম্পানি ইউরোআটলান্টিক এয়ারওয়েজের এই বিমানটি মিলান থেকে মোট ১৭০ জন যাত্রী নিয়ে অবতরণ করে বুধবার দুপুর ১.৩০ মিনিটে।


 



আগে এই বিমনাটিকে এয়ার ইন্ডিয়ার ফ্লাইট বলা হলেও তারা একটি বিবৃতি দিয়ে এই দাবি প্রত্যাখ্যান করে। একজন অধিকর্তা জানিয়েছেন যে কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের মতে ইতালি ঝুঁকিপুর্ণ দেশগুলির মধ্যে একটি। তাই সকল ১৬০ জন যাত্রীর কোভিড ১৯ পরীক্ষা করা হয় এবং তাদের মধ্যে ১২৫ জন সংক্রমিত বলে জানা গেছে।


আরও পড়ুন: PM’s Security Lapse: উচ্চ পর্যায়ের তদন্ত কমিটি গড়ল পঞ্জাব সরকার, রিপোর্ট ৩ দিনে


মোট ১৭০ জন যাত্রীর মধ্যে ১৯ জন শিশু। এই শিশুদের RT-PCR পরীক্ষা করা হয়নি বলেও জানানো হয়েছে। একটি ছবিতে দেখা গেছে অমৃতসর বিমানবন্দরের বিশৃঙ্খল দৃশ্য। সেকাহ্নে দেকাহ গেছে যে বিপুল সংখ্যক যাত্রী বিমানবন্দর থেকে বেরনোর জন্য অপেক্ষা করছেন।


বৃহস্পতিবার ভারতে ৯০,০০০-এর বেশি নতুন কোভিড -১৯ কেস রিপোর্ট করা হয়েছে। আগের তুলনায় প্রায় ৬৫ শতাংশ বৃদ্ধি পেয়েছে সংক্রমণ। পঞ্জাবে এখনও পর্যন্ত দুটি ওমিক্রন কেস রিপোর্ট করেছে।


Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App