নিজস্ব প্রতিবেদন: জমি বিবাদ জেরে স্কুলের ভিতরই খুন হলেন প্রধান শিক্ষক। দক্ষিণ-পশ্চিম বেঙ্গালুরুর হাভানুর পাবলিক স্কুলের ঘটনা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পুলিস জানাচ্ছে, রবিবার সকালে দশম শ্রেণির স্পেশ্যাল ক্লাস সেরে নিজের কক্ষে যান রঙ্গনাথ নামে ওই প্রধান শিক্ষক। সে সময় এক দল দুষ্কৃতী তাঁর রুমে ঢুকে শাসাতে থাকে রঙ্গনাথকে। স্কুলের জমি সংক্রান্ত বিষয়ে তাদের সঙ্গে আলোচনা করছিলেন তিনি। দুষ্কৃতীদের ৬ জনের দলটির প্রত্যেকের কাছেই আগ্নেয়াস্ত্র ছিল। আলোচনা চলাকালীন উত্তেজনার পারদ বাড়লে এক দুষ্কৃতী গুলি করে প্রধান শিক্ষককে। সেখানেই লুটিয়ে পড়েন ৬০ বছর বয়সী রঙ্গনাথ।


আরও পড়ুন- গোটা দেশে এবার চালু হতে চলেছে 'স্মার্ট' ড্রাইভিং লাইসেন্স!


এর পর ঘটনাস্থল থেকে গাড়ি করে চম্পট দেয় দুষ্কৃতীরা। এই ঘটনায় মহালক্ষ্মী এলাকা থেকে এক জনকে গ্রেফতার করেছে পুলিস। জানা গিয়েছে, ধরার সময় দুই কনস্টেবলের উপর ধারালো অস্ত্র নিয়ে চড়াও হয় বাবলি নামে ওই দুষ্কৃতী। শেষমেশ তাকে জখম করে বাগে আনতে সক্ষম হয়েছে পুলিস। বেঙ্গালুরু একটা সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে অভিযুক্তকে। ওই ব্যক্তি দষ্কৃতী দলের প্রধান মাথা বলে পুলিসের প্রাথমিকভাবে অনুমান। বাকিদের খোঁজ চলচ্ছে। পুলিস জানাচ্ছে, জমি বিবাদের জেরেই খুন করা হয়েছে হাভানুর পাবলিক স্কুলের প্রধান শিক্ষককে। উল্লেখ্য, ওই জমির উপরই তৈরি হয়েছে স্কুলটি। 


আরও পড়ুন- এইমস থেকে ছুটি নিয়ে গোয়ায় ফিরছেন মুখ্যমন্ত্রী পর্রীকর