জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রাজস্থানের এক মহিলা প্রাক্তন বিধায়ক মেওয়ারম জৈন এবং আরও আটজনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেছেন। এফআইআরে নাম রয়েছে মন্ত্রী গিরধর সিং সোধা, রাজস্থান পুলিসের আধিকারিক আনন্দ সিং রাজপুরোহিত, বারমের স্টেশন হাউস অফিসার গঙ্গারাম খাওয়া এবং সাব ইন্সপেক্টর দাউদ খানের। তিনি দাবি করেন, ২০২১ সাল থেকে তারা তাঁকে ধর্ষণ করে আসছেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Opposition Alliance: ১৪৬ সাংসদের বরখাস্তের প্রতিবাদ; যন্তর মন্তরে হাতেহাত ইয়েচুরি-রাহুলের


এফআইআরের সত্যতা স্বীকার করে এসএইচও শাকিল আহমেদ জানিয়েছেন, জৈন এবং আরও আটজনের বিরুদ্ধে গণধর্ষণ, ভয় দেখানো এবং হুমকি দেওয়ার অভিযোগ এনে একটি রিপোর্ট দায়ের করা হয়েছে। মহিলা জানিয়েছেন, তাঁর বাবার অসুস্থতার কারণে তিনি পাঁচ বছর আগে রাম স্বরূপ নামে এক ব্যক্তির সঙ্গে যোগাযোগ করেন। তিনি তাঁকে জৈনের সঙ্গে পরিচয় করিয়ে দেন। ধর্ষণের অভিযোগ উঠেছে রাম স্বরূপের বিরুদ্ধেও।


এক পুলিস আধিকারিক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, 'মহিলা বলেছেন,২০২১ সাল থেকে জৈন তাঁকে ধর্ষণ করছেন। যদিও রাম স্বরূপ, যিনি তাকে জৈনের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছিলেন, তিনি পাঁচ বছর ধরে তাকে ধর্ষণ করছেন বলে এশিয়ান নিউজ ইন্টারন্যাশনালের প্রতিবেদনে বলা হয়েছে। অভিযোগ, স্বরূপ তাকে ধর্ষণ করে,  এবং যৌন নির্যাতন চালিয়ে যাওয়ার হুমকি দেয়। তিনিই বছর তিনেক আগে বিধায়ক জৈনের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছিলেন তাঁর বাড়িতে। এমনকী অভিযোগ তার কিশোরী মেয়ে ও তার এক বন্ধুকেও ধর্ষণ করে। 



আরও পড়ুন, Bengaluru: পরকীয়ার পরিণতি! বান্ধবীকে দ্বিতীয় পুরুষের উপস্থিতি নিয়ে প্রশ্ন, জীবন্ত জ্বালানো হল পুলিস অফিসারকে...


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)