মৌপিয়া নন্দীঃ আগরতলায় পৌঁছালেন তৃণমূলের সর্বভারতীয় সম্পাদক আভিষেক বন্দ্যোপাধ্যায়। আগামী ২৩ জুন ত্রিপুরার চারটি বিধানসভার উপনির্বাচন। সেই উপনির্বাচনের প্রচারের জন্যই আগরতলায় পৌঁছেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

গান্ধী ঘাট থেকে শুরু হয়েছে তৃণমূলের রোড শো। সেখানে উপস্থিত রয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। পাঁচ কিলোমিটার লম্বা এই রোড শো শেষ হবে জিবি বাজারে। টাউন বড়দোয়ালি বিধানসভা কেন্দ্রের অন্তর্গত গান্ধীঘাট থেকে আগরতলা বিধানসভা কেন্দ্রের জিবি বাজার পর্যন্ত রোড শোয়ে হুড খোলা জিপে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে রয়েছেন চার উপনির্বাচনের প্রার্থী। আগামী ২৬ জুন উপনির্বাচনের গণনা হবে। 


আরও পড়ুনঃ Rahul Gandhi: ১০ ঘণ্টার ম্যারাথন জিজ্ঞাসাবাদের পর আজ ফের ইডি-র দফতরে রাহুল গান্ধী


২০ জুন ফের ত্রিপুরায় প্রচার করবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। চার উপনির্বাচনের জন্য ২৭ জন তারকা প্রচারকের নাম চূড়ান্ত করেছে তৃণমূল। দলের ত্রিপুরা ইনচার্জ রাজীব বন্দ্যোপাধ্যায়, রাজ্য কমিটির সভাপতি সুবল ভৌমিক এবং সাংসদ সুস্মিতা দেবরা ইতিমধ্যেই প্রচার শুরু করেছেন। অন্যদিকে, ত্রিপুরার চারটি বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনে ২২১টি বুথকেই স্পর্শকাতর ঘোষণা করে সেখানে কেন্দ্রীয় বাহিনী মোতায়েনের দাবি জানিয়েছে তৃণমূল।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)