নিজস্ব প্রতিবেদন: বাম-কংগ্রেস পারবে না। ত্রিপুরায় বিজেপিকে হঠাতে পারে তৃণমূলই। দলীয় নেতৃত্বের সঙ্গে ভার্চুয়াল বৈঠকে এই বার্তাই দিলেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।   


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ত্রিপুরা প্রদেশ তৃণমূল কংগ্রেসের স্টিয়ারিং কমিটি ও যুব কমিটির সঙ্গে ভার্চুয়াল বৈঠকে শুক্রবার অভিষেক বলেন,''সিপিএম রাস্তায় নেই। মাঠে নেই। ভোটে নেই। কোথাও নেই। কার্যত বসে পড়েছে। কংগ্রেস অস্তিত্বহীন। রোজ চারটে করে রেজিগনেশন হচ্ছে। এক-দেড় পার্সেন্টের পার্টি হয়ে গিয়েছে। কংগ্রেস-সিপিএমকে ভোট দেওয়া মানে ভোট নষ্ট করা। বিজেপিকে তাড়াতে হলে তৃণমূল ও মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত শক্ত করতে হবে।'' মানুষের সমর্থন থাকলে ত্রিপুরায় তৃণমূলই সরকার গড়বে বলে দাবি করেন অভিষেক। তাঁর কথায়,''জোড়াফুল চিহ্নে আপনাদের আস্থা, ভালোবাসা, আশীর্বাদ থাকলে আমরা ত্রিপুরায় মমতা বন্দ্যোপাধ্যায়কে সামনে রেখে বিপ্লব দেবের সরকারকে অস্তমিত করে মানুষের সরকার প্রতিষ্ঠা করে দেখাব।''


বিধানসভা ভোটের আগে ত্রিপুরায় পুরভোটে তৃণমূল লড়াই করতে পারে। তার ইঙ্গিত এ দিন দিয়েছেন অভিষেক। আগামী ২১ অক্টোবর থেকে টানা ১০ দিন চলবে প্রচার কর্মসূচি। বিজেপির বিরোধিতায় সব নেতাদের রাস্তায় নামার নির্দেশ দেওয়া হয়েছে। বলা হয়েছে, মানুষের কাছে যান, মানুষের মন বুঝুন। নভেম্বরে ত্রিপুয়া যাবেন অভিষেক, ডিসেম্বরে মমতা।


আরও পড়ুন- বিধানসভায় সব্যসাচীর দলবদল ঘিরে বিতর্ক, এর শেষে দেখে ছাড়ব, হুঁশিয়ারি Suvendu-র


 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)