নিজস্ব প্রতিবেদন: তৃণমূল কংগ্রেস সাংসদ কল্যাণ বন্দ্য়োপাধ্যায়কে ফোন করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিত্য়ানন্দ রাই (MOS Home Ministry Nityananda Rai)। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (HM Amit Shah) তৃণমূল সাংসদদের সঙ্গে দেখা করবেন বলে জানান তিনি। সোমবার বিকেল ৪টের সময় হবে সেই সাক্ষাৎকার পর্ব। শাহের বাড়িতে যাবেন তৃণমূল সাংসদরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ত্রিপুরাতে তৃণমূল কংগ্রেসের উপর হামলা, যুব তৃণমূলের সভানেত্রী সায়নী ঘোষের (Sayani Ghosh) গ্রেফতারি এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে কর্মসূচি করতে না দেওয়ার অভিযোগ। রাজধানীতে অমিত শাহের সঙ্গে দেখা করতে চান তৃণমূল সাংসদরা। কিন্তু সেই অনুমতি না পেয়ে স্বরাষ্ট্র মন্ত্রকের সামনে ধর্নায় বসেন তৃণমূল কংগ্রেসের সাংসদরা। কেন্দ্রের বিজেপি (BJP) সরকার এবং ত্রিপুরার বিপ্লব দেবের (Biplab Deb) সরকারকে তীব্র আক্রমণ করেন তাঁরা। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের (HM Amit Shah) দফতরের সামনে ধর্নায় বসেন তৃণমূল সাংসদরা। নর্থ ব্লকের সামনে মাদুর পেতে ধর্নায় সুখেন্দুশেখর রায়, কল্যাণ বন্দ্য়োপাধ্যায়, ডেরেক ও'ব্রায়েন, সৌগত রায়, শান্তনু সেনরা, অপরূপা পোদ্দার, দোলা সেন, মালা রায়-সহ ১৮ জন সাংসদ।  



তৃণমূল সাংসদ সুখেন্দুশেখর রায় অভিযোগ করেন, "ত্রিপুরায় গুন্ডারাজ চলছে। তৃণমূলে উপর হামলা হচ্ছে। এর প্রতিবাদে আমরা অমিত শাহের সঙ্গে দেখা করতে চেয়েছিলাম। কিন্তু সেই অনুমতি দেওয়া হয়নি।শান্তনু সেন অভিযোগ করেন, "ত্রিপুরায় গণতন্ত্র ভূলুষ্ঠিত। তৃণমূল এর প্রতিবাদে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করতে চেয়েছিল। কিন্তু ভয় পেয়ে সেই অনুমতি দেওয়া হয়নি।" দোলা সেন বলেন, "২৪ ঘণ্টা পরেও আমাদের স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করার অনুমতি দেওয়া হয়নি। যতক্ষণ না দেখা করতে দেওয়া হবে ধর্না চলবে। আমরা সাংসদ আমরা দেশের যেখানে খুশি যেতে পারি। প্রয়োজনে আমাদের গ্রেফতার করুক।"