নিজস্ব প্রতিবেদন : কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী-সহ কংগ্রেসের প্রথম সারির কয়েকজন নেতার টুইটার হ্যান্ডেল ফলো করা শুরু করলেন বলিউড তারকা অমিতাভ বচ্চন। আর তা নিয়েই এখন দেশের রাজনৈতিক মহলে জল্পনা তুঙ্গে উঠেছে। যদিও, তিনি নিজে এ বিষয়ে কোনও মন্তব্য করেননি। পাশাপাশি কংগ্রেসের তরফেও এখনও এই নিয়ে কোনও বিবৃতি দেওয়া হয়নি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দীর্ঘদিন ধরেই নেহেরু-গান্ধী পরিবারের বন্ধু বিগ বি। তবে মাঝে সম্পর্কে কিছুটা ভাটার টান আসে। সখ্য বাড়ে বিজেপির সঙ্গেও। বর্তমানে তিনি গুজরাটের ব্র্যান্ড অ্যাম্বাসাডর। তবে, দিন কয়েক আগে হঠাত্ই দেখা যায় বিগ বি টুইটারে রাহুল গান্ধী, প্রাক্তন অর্থমন্ত্রী পি চিদাম্বরম, কপিল সিবল, আহমেদ প্যাটেল, অজয় মাকেন, সিপি যোশী, মনীশ তিওয়ারি-সহ একগুচ্ছ কংগ্রেস নেতাকে ফলো করছেন। সেই সঙ্গে কংগ্রেসের অফিসিয়াল পেজও ফলো করতে দেখা যায় তাঁকে।


আরও পড়ুন- নীতীশ আমার বাড়িতে ভূত ছেড়ে দিয়েছে : তেজপ্রতাপ যাদব


এই ছবি সামনে আসার পরই জল্পনা শুরু হয়েছে রাজনৈতিক মহলে। অনেকেই মনে করছেন তিনি হয়তো নিজে থেকেই কংগ্রেসের সঙ্গে তৈরি হওয়া দূরত্ব ঘোচাচ্ছেন। যদিও, তিনি কংগ্রেসের পাশাপাশি বিজেপি, আপ ও সিপিএম-এর একাধিক শীর্ষ নেতাকেও টুইটারে ফলো করেন। ফলো করেন বিহারের মুখ্যমন্ত্রী তথা জেডি(ইউ) প্রধান নীতীশ কুমারকেও।  


অমিতাভ টুইটারের মতো মাইক্রো ব্লগিং সাইটে অত্যন্ত স্বপ্রতিভ। বলিউড ও নিজের সম্পর্কে নিত্যনতুন আপডেট পোস্ট করতে দেখা যায় তাঁকে। টুইটারে তাঁর ফলোয়ার সংখ্যা ৩৩.১ মিলিয়ন। অন্যদিকে তিনি নিজে ফলো করেন ১,৬৮৯ জনকে।