ওয়েব ডেস্ক: দিল্লির JNU কাণ্ডে নতুন মোড়। বিশ্ববিদ্যালয়ের উত্তর গেটের কাছে মিলল অস্ত্রভর্তি ব্যাগ। টহল দেওয়ার সময় উত্তর গেটের কাছে একটি থলে পান নিরাপত্তারক্ষীরা। তাতে ছিল দুটি দেশি পিস্তল, নটি কার্তুজ এবং একটি স্ক্রু ড্রাইভার।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এদিকে, নিখোঁজ ছাত্র নাজীব আহমেদ কীভাবে বিশ্ববিদ্যালয় চত্বর থেকে হারিয়ে গেল সেই প্রশ্ন নিয়ে এবং তাঁকে ফিরে পাওয়ার দাবিতে গতকাল, রবিবার দিল্লির ইন্ডিয়া গেট অঞ্চলে বিক্ষোভ দেখায় জওহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীরা। এই ছাত্র বিক্ষোভের প্রেক্ষিতেই ওই এলাকায় দিল্লি পুলিস ১৪৪ ধারা জারি করেছিল।


দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালজানিয়েছিলেন, তিন সপ্তাহ আগে রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায় বলেছিলেন যে তিনি এই ছাত্র নিখোঁজের বিষয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের তরফ থেকে রিপোর্ট চাইবেন। তাই কেজরিওয়ালের পরামর্শ যে ছাত্ররা যেন গোটা বিষয়টাতে রাষ্ট্রপতির হস্তক্ষেপও দাবি করে।


পড়ুন দিনের সব সেরা খবর


প্রসঙ্গত, গত মাসের ১৫ তারিখের পর থেকে নাজীব আহমেদকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না বলে অভিযোগ। জানা যাচ্ছে, নিখোঁজ হওয়ার আগে এম.এসসি (বায়োটেকনোলজি)-র ওই ছাত্রের সঙ্গে বিজেপি সমর্থিত অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদের (এবিভিপি) কিছু সমর্থকের বচসা হয়েছিল। যদিও গোটা ঘটনাতে নিজেরদের জড়িত থাকার কথা গোড়া থেকেই অস্বীকার করছে এবিভিপি। নাজীবকে খুজে দিতে পারলে ২ লক্ষ টাকার পুরস্কার দেওয়া হবে বলে জানিয়েছে দিল্লি পুলিস।  


পড়ুন- ট্রাম্প না হিলারি, কে জিতলে ভারতের সুবিধা?