জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চাকরি জীবনে একাধিকবার খবর এসেছেন, বিতর্ক জড়িয়েছেন। নিজের বয়ফ্রন্ডকেও একসময় হাতকড়া পরিয়ে দিয়েছিলেন। পথ দুর্ঘটনায় নিহত হলেন, অসম পুলিসে সেই দাবাং এসআই জোনমনি রাভা। গতকাল রাতে অসমের নওগাঁ জেলায় সারুভাগিয়া গ্রামে তাঁর গাড়ি মুখোমুখি ধাক্কা মারে একটি ট্যাঙ্কারকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় জোনমনির।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-'অনেক কড়া পদক্ষেপ নিতে পারতাম...', চাকরি বাতিল করে ববিতাকে কী বললেন বিচারপতি গঙ্গোপাধ্যায়?



সোমবার রাতে দুটো নাগাদ ৩৭ নম্বর জাতীয় সড়ক ধরে যাচ্ছিলেন জোনমনি। গাড়ি চালাচ্ছিলেন তিনি নিজেই। তাঁর গাড়িটি মুখোমুখি ধাক্কা মারে একটি ট্যাঙ্কারে। প্রবল ধাক্কায় তাঁর গাড়িটির সামেনর অংশ দুমড়ে মুচড়ে তালগোল পাকিয়ে যায়। পুলিস গিয়ে তাঁকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেল তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। পরিস্থিতি খতিয়ে দেখতে ঘটনাস্থলে ছুটে যান জেলা পুলিস সুপার লীনা দেওলে। গতরাতে জোনমনি গাড়ি চালিয়ে আপার অসমের দিকে যাচ্ছিলেন। 



নওগাঁর মোকালোলং থানায় এস ছিলেন জোনমনি রাভা। গতবছরই একাধিক বিতর্কে জড়িয়ে পড়েন রাভা। দুর্নীতি, যড়যন্ত্র, প্রতারণা-সহ একাধিক গুরুতর অভিযোগ উঠেছিল তাঁর বিরুদ্ধে। পরে তিনি ওই মামলায় জামিন পেয়ে যান। 


গতবছর মে মাসে খবরে উঠে আসেন জোনমনি রাভা। প্রতারণার অভিযোগে গ্রেফতার করে তাঁরই বয়ফ্রেন্ড রানা পোগাগ। মাজুলির ওই যুবক, জেলায় একাধিক প্রতারনায় জড়িত ছিলেন। তাকে গ্রেফতার করে নওগাঁও পুলির হাতে তুলে দেন জোনমনি। জোনমনির কাছে নিজেকে একটি রাষ্ট্রায়ত্ব তেল কোম্পানির পাবলিক রিলেশন অফিসার হিসেবে পরিচয় দেন। চাকরি দেওয়ার নাম করে টাকা তোলার অভিযোগ ছিল রানার বিরুদ্ধে। অ্য়দিকে, গত বছর মে মাসে সাসপেন্ড হয়ে গ্রেফতার হন জোনমনি। তাঁর ১৪ দিনের পুলিস হেফাজতও হয়। তাঁর অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা এক জালিয়াতকে।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)