জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : পরীক্ষায় খারাপ রেজাল্টের জন্য বকাবকি করেছিলেন শিক্ষক। সেই আক্রোশে ক্লাসরুমের মধ্যেই শিক্ষককে ছুরি দিয়ে কুপিয়ে খুন করল ছাত্র। হাড়হিম করে দেওয়া এই ভয়ংকর ঘটনাটি ঘটেছে আসামের শিবসাগরে। অভিযুক্ত পড়ুয়াকে আটক করেছে পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, আসামের একটি কোচিং সেন্টারে ক্লাসের মধ্যেই এই রক্তারক্তি কাণ্ড ঘটে। ঘটনাটি ঘটায় একাদশ শ্রেণির এক পড়ুয়া। তাকে বকাবকি করার জন্য ক্লাসের মধ্যেই শিক্ষককে ছুরি দিয়ে এলোপাথাড়ি কোপায় ওই পড়ুয়া। তাতেই মৃত্যুর কোলে ঢলে পড়েন ওই শিক্ষক। ঘটনাটি ঘটেছে শনিবার। পুলিস জানিয়েছে, পড়াশোনায় লাগাতার খারাপ করার জন্যই ওই পড়ুয়াকে বকাবকি করেন নিহত শিক্ষক। তাতেই ওই পড়ুয়ার মাথায় রাগ চড়ে যায়। এরপর বাকি শিক্ষকরা যখন তাঁকে ছেড়ে অন্যত্র চলে যায়, তখন ওই শিক্ষককে একা পেয়ে তাঁর উপর চড়াও হয় অভিযুক্ত ছাত্র। 


ঘটনার খবর পেয়েই কোচিং সেন্টারে পৌঁছয় পুলিস। পুলিস গিয়ে দেখে রক্তে ভেসে যাচ্ছে ক্লাসরুম। আর তার মধ্যে গুরুতর জখম অবস্থায় পড়ে ওই শিক্ষক। রক্তাক্ত অবস্থায় ওই শিক্ষককে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। ইতিমধ্যেই খুনে ব্যবহৃত ছুরিটি উদ্ধার করেছে পুলিস। অভিযুক্ত পড়ুয়ার সহপাঠীরা জানিয়েছে, তাকে বকাবকি করেন শিক্ষক। যারপরই সে ক্লাস ছেড়ে চলে যায়। এর কিছু সময় পর সে ফিরে আসে। তখন আবার তাকে বকাবকি করেন শিক্ষক। যারপরই তাঁর উপর ছুরি হাতে চড়াও হয় ওই পড়ুয়া। 


আরও পড়ুন, Mid day Meal: মিড ডে মিলে শুধু একটু ভাত আর তাতে সামান্য হলুদ! অবিশ্বাস্য...



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)