জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোনিয়া গান্ধী ও রাহুল গান্ধীর বিরুদ্ধে ভুল তথ্য দিয়ে বিপাকে এক বাংলাদেশি সাংবাদিক ও এক ভারতীয় মহিলা। বাংলাদেশি সাংবাদিক সালাউদ্দিন সোয়েব চৌধুরি ও এক ভারতীয় নিউজ পোর্টালের মহিলা কর্মীর বিরুদ্ধে এফআইআর হল বেঙ্গালুরুতে। কর্ণাটক প্রদেশ কংগ্রেস কমিটির সদস্য শ্রীনিবাস জি-র অভিযোগের ভিত্তিতে এফআইআর দায়ের হয়েছে বেঙ্গালুরুর হাইগ্রাউন্ড থানায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-মসজিদের ভেতরে ঢুকে মারব, বিস্ফোরক বিজেপি বিধায়ক


কেন এফআইআর? অভিযোগ, সালাউদ্দিন সোয়েব চৌধুরি এক্স মাধ্যমে একটি পোস্ট শেয়ার করেছিল। সেই পোস্টে সোনিয়া গান্ধীর একটি বিদেশি গুপ্তচর সংস্থার সঙ্গে যোগসাজস রয়েছে বলে উল্লেখ করা হয়। অন্যদিকে, ওই পোস্টটি তার নিউজ পোর্টালের সোশ্যাল মিডিয়ার প্লাটফর্মে শেয়ার করেন অদিতি নামে পোর্টেলের এক কর্মী। শ্রীনিবাস অভিযোগ করেছেন ওই পোস্টে গান্ধী পরিবারের সম্মানহানি করা হয়েছে। পাশাপাশি দুই ধর্মের মানুষদের মধ্যে শত্রুতা সৃষ্টির চেষ্টা করা হয়েছে।


পুলিস সূত্রে খবর, ভারতীয় ন্যায় সংহিতার ১৯৬ ধারা অনুযায়ী বিভিন্ন সম্প্রদায়ের মধ্যে বিভেদ সৃষ্টি ও ৩৫৩(২) ধারা অনুযায়ী ভুল তথ্য ছড়িয়ে ধর্মীয় ঘৃণা ছড়ানোর অভিযোগ আনা হয়েছে।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)