জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। যা দেখে নেটপাড়া চমকে গিয়েছে। ভিডিয়োতে দেখা যাচ্ছে ভারত কোকিং কোল লিমিটেডের (BCCL) জেনারেল ম্য়ানেজার অরিন্দম মুস্তাফি (Arindam Mustafi), কেন্দ্রীয় মন্ত্রী সতীশ চন্দ্র দুবের (Satish Chandra Dubey) জুতো সরিয়েছেন একবার। আবার তাঁর পাজামার দড়িও বেঁধে দিয়েছেন!


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সম্প্রতি কেন্দ্রীয় কয়লা প্রতিমন্ত্রী ধানবাদের একটি ভূগর্ভস্থ খনি পরিদর্শনে গিয়েছিলেন। সেখানেই এই ঘটনাটি ঘটেছে। যা দেখে বিরোধীরা রে রে করে তেড়ে গিয়েছেন। ভিডিয়োতে দেখা গিয়েছে মন্ত্রী সোফায় আরাম করে বসে আছেন।  মুস্তাফি জুতো সরিয়ে জিএম কর্মকর্তাদের কাছে গিয়ে তা দিয়ে আসেন! যা দেখে অনেকেই চমকে গিয়েছেন। বিসিসিএল কোল ইন্ডিয়া লিমিটেডের সাবসিডাইজড এক সংস্থা। ১৯৭২ সালের জানুয়ারি মাসে সরকার কর্তৃক গৃহীত ঝরিয়া ও রানিগঞ্জ কয়লাক্ষেত্রে পরিচালিত কোকিং কয়লা খনি পরিচালনার জন্য অন্তর্ভুক্ত করা হয়েছিল। 


আরও পড়ুন: এখানে ঈশ্বরই 'আসামি'! সারা রাত চলে ভগবানের বিচার, 'অপরাধী' দেবতাকে দেওয়া হয় শাস্তিও...



এই ভিডিয়ো দেখে ধানবাদ জেলা কংগ্রেস কমিটির সভাপতি সন্তোষ সিং বলেছেন, 'এই ঘটনা চরম লজ্জার। দুর্নীতি আড়াল করার জন্য এমনটা করা হচ্ছে। একজন জিএম যদি মন্ত্রীর পা থেকে জুতা খুলিয়ে দেন, তাহলে এরচেয়ে লজ্জার আর কিছু হতে পারে না। জিএমকে বিবিসিএলের সিএমডি (চিফ ম্য়ানেজিং ডিরেক্টর) করে দেওয়া উচিত। এরকম বিসিসিএল কর্মকর্তারা দুর্নীতিতে জড়িত এবং তাঁদের দোষ লোকানোর জন্য মন্ত্রীদের খুশি করছেন।' যদিও মুস্তাফি এই নিয়ে কোনও মন্তব্য় করেননি। 


আরও পড়ুন: নির্যাতিতার শরীরের অবিশ্বাস্য প্রমাণ...যা নিয়ে আদালতই প্রকাশ্যে আলোচনায় দ্বিধাগ্রস্ত?


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)