জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রবিবার বেঙ্গালুরুর ভ্যালিকাভাল এলাকায় একটি ফ্ল্যাট থেকে উদ্ধার হয় এক তরুণীর ৩০ টুকরো করা দেহ। ওইসব দেহাংশ ফ্রিজের মধ্যে ভরে রাখা ছিল। অন্তত পনের দিন আগে ওই মহিলাকে খুন করা হয় বলে মনে করছে পুলিস। ওই ঘটনার তদন্ত করতে গিয়ে পুলিসের সন্দেহ গিয়ে পড়েছে এক বাঙালি তরুণের উপরে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-খোলা মাঠে প্রাতঃকৃত্য সারতে গিয়ে বিপদ! খুবলে নিল বাঘ...


মহালক্ষ্মী নামে ওই তরুণীর নৃশংস খুনের ঘটনায় সন্দেহ করা হচ্ছে আশরফ নামে এক বাঙালি যুবককে। তার সন্ধানে তল্লাশি শুরু হয়েছে। ওই তরুণীর খোঁজে বাংলাতে পুলিসের একটি টিমকে পাঠানো হয়েছে বলে সূত্রের খবর। কর্ণাটকের স্বরাষ্ট্রমন্ত্রী জি পরমেশ্বর সংবাদমাধ্যমে জানিয়েছেন, তদন্ত শুরু হয়েছে। পুলিসের হাতে গুরুত্বপূর্ণ তথ্য এসেছে। তবে তা এখনই তদন্তের স্বার্থে বলা সম্ভব নয়।


নিহত ওই তরুণীর স্বামী হেমন্ত দাসের সঙ্গে থাকতেন না। হেমন্তের একটি দোকান রয়েছে বেঙ্গালুরুতে। মহালক্ষ্মী তার স্বামীর বিরুদ্ধে গত ফেব্রুয়ারিতে পুলিসের কাছে গিয়ে মারধরের অভিযোগ করে। পাশাপাশি হেমন্ত দায় মহালক্ষ্মীর বিরুদ্ধে বিবাহ বহির্ভূত সম্পর্ক রাখার অভিযোগ করেছিলেন। গত ৯ মাস তারা আলাদা থাকেন। তাদের একটি মেয়ে রয়েছে। সে থাকে হেমন্তের কাছে। ফলে মনে করা হচ্ছে মহালক্ষ্মীর ওই সম্পর্ক থাকতে পারে আশরফের সঙ্গেই।


উল্লেখ্য, গত রবিবার মহালক্ষ্মীর ফ্ল্যাট থেকে কটূ গন্ধ আসায় প্রতিবেশীরা পুলিসকে খবর দেন। পুলিস এসে দেখে ১৬৫ লিটারের একটি ফ্রিজে ভরে রাখা হয়েছে ওইসব দেহাংশ। প্রাথমিকভাবে জানা গিয়েছে ওই তরুণীর নাম মহালক্ষ্মী। বিবাহিত। স্বামীর নাম হেমন্ত দাস। স্বামীর সঙ্গে তার কেমন সম্পর্ক ছিল তা খতিয়ে দেখছে পুলিস। মাস তিনকে আগেই তিনি ওই এক কামরার ফ্ল্যাটে ভাড়া থাকতে আসেন। একাই থাকতেন। পুলিসের আরও অনুমান কমপক্ষে পনের দিন আগে তাকে খুন করা হয়েছে।


২০২২ সালে দিল্লিতে এরকমই একটি ঘটনা গোটা দেশকে নাড়িয়ে দিয়েছিল। দিল্লিতে শ্রদ্ধা ওয়ালকর নামে এক তরুণীকে খুন করে তার দেহ ৩৫ টুকরো করে তার বন্ধ আফতাব পুনাওয়ালা। তারপর সেইসব দেহাংশ ফ্রিজে ভরে রাখে। শুধু তাই নয় সেই দেহাংশ একএক করে দিল্লির বিভিন্ন জায়গায় ফেলে আসে।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)