নিজস্ব প্রতিবেদন: ট্রাফিক আইন ভেঙেও এতটুকু দমার কোনও লক্ষণ নেই। জরিমানা দেওয়া তো দূরের কথা পুলিশকে নাকানিচোপানি খাওয়ালেন ভোপালের এক ব্যক্তি। শুধু তাই নয়, দাবি করেন তিনি মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানের শালা। চাকরি খেয়ে নেবেন। সেই ভিডিও এখন ভাইরাল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-পঞ্চায়েত মামলা: তৃণমূলের 'সুপ্রিম' স্বস্তি, জোর ধাক্কা বিরোধীদের


বৃহস্পতিবার ভোপালে বিধানসভা ভবনের কাছে ট্রাফিক আইন ভেঙে পালিয়ে ‌যাচ্ছিল একটি গাড়ি। তাকে আটকায় পুলিস। তার পরই গাড়ি থেকে নেমে আসেন এক ব্যক্তি। শুরু হয় পুলিসের বিরুদ্ধে হম্বিতম্বি। পুলিসকে লক্ষ্য করে তিনি তড়পাতে থাকেন, ‘আমি মুখ্যমন্ত্রীর শালা। নিজেদের কী ভাবেন আপনারা!’



পুলিস ওই ব্যক্তির কথা কান দেয়নি। বরং তার কথাবার্তা মোবাইলে রেকর্ড করে নেন। ওই ব্যক্রি সঙ্গে থাকা এক মহিলা তাঁর মোবাইল ফোন থেকে কোনও একটি নম্বরে ডায়াল করে পুলিসকে মন্ত্রীর সঙ্গে কথা বলতে বলেন। পুলিস কথা বলতে অস্বীকার করে।



আরও পড়ুন-'এই রায়ে ঘরেও জিতলাম', বিস্ফোরক প্রতিক্রিয়া কল্যাণের


এদিকে, ওই ঘটনা পৌঁছেছে মুখ্যমন্ত্রীর কানে। শুক্রবার তিনি সাংবাদিকদের বলেন, ‘মধ্যপ্রদেশে আমার কোটি কোটি বোন রয়েছেন। ফলে আমি অনেক লোকেরই সম্পর্কে শালা। আইন আইনের পথে চলবে।’ উল্লেখ্য, এই প্রথম রাজ্যে কোনও আম আদমি মুখ্যমন্ত্রীর নাম করে পুলিসকে ধমকানোর চেষ্টা করলেন বলে মনে করা হচ্ছে।