নিজস্ব প্রতিবেদন: মমতা বন্দ্যোপাধ্যায়ের মাথার চিকিত্সা দরকার এবং মানসিক শান্তি খুঁজতে তাঁর মন্দিরে যাওয়া উচিত বলে মনে করেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব। সংবাদ সংস্থা এএনআই-কে দেওয়া সাক্ষাত্কারে সম্প্রতি এমন মন্তব্যই করেছেন সদ্য মুখ্যমন্ত্রীর পদে শপথ গ্রহণ করা বিপ্লব। কিন্তু হঠাত্ এমন মন্তব্যের কারণ কী?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মঙ্গলবার এক সাক্ষাত্কারে বিজেপির ত্রিপুরা জয়কে খুব একটা গুরুত্ব দিতে চাননি পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মমতা বিজেপির ত্রিপুরা জয়কে পৌরনিগমের ভোটে জেতার সঙ্গে তুলনা করেছিলেন। মমতার এই মন্তব্যেই ক্ষুব্ধ হয়েছেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী তথা বিজেপি নেতা বিপ্লব দেব। আর সেই ক্ষোভ থেকেই এমন মন্তব্য বলে মনে করা হচ্ছে।


তবে শুধু বিপ্লব একা নয়, বিভিন্ন সময় মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি কুকথা ও ব্যক্তিগত আক্রমণ হেনেছে বিজেপি নেতৃত্ব। সম্প্রতি পশ্চিমবঙ্গের আইন-শৃঙ্খলা পরিস্থিতির সমালোচনা করতে গিয়ে উত্তরপ্রদেশের বিজেপি বিধায়ক সুরেন্দ্র সিং এক সভায় মমতা বন্দ্যোপাধ্যায়কে 'সুর্পনখা' এবং বিরোধাদের 'রাবন' বলেছিলেন। তবে মুখ্যমন্ত্রীর পদে থাকা ব্যক্তির এমন মন্তব্য রীতিমত বেনজির বলেই মনে করছে রাজনৈতিক মহল।