নিজস্ব প্রতিবেদন: আপাতত নিরাপদ মনে করছেন সাক্ষী ও অজিতেশ। কিন্তু এটা যে বেশি দিন নয় সেই আশঙ্কাও তাঁরা উড়িয়ে দিচ্ছেন না। সাংবাদমাধ্যমে এক সাক্ষাত্কারে বর্তমান পরিস্থিতি তুলে ধরলেন বিজেপি বিধায়কের মেয়ে সাক্ষী মিশ্র। গত বৃহস্পতিবার প্রয়াগরাজের একটি মন্দিরে ২৯ বছর বয়সী ব্যবসায়ী অজিতেশকে বিয়ে করেন সাক্ষী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


দলিত ছেলেকে বিয়ে করায় তাঁদের প্রাণে মেরে ফেলার হুমকি দেওয়া হচ্ছে বলে জানান সাক্ষী। তবে, এই মুহূর্তে তাঁরা নিরাপদ রয়েছেন বলে সাংবাদমাধ্যমে জানান। সাক্ষী বলেন, “এসএসপি স্যর আশ্বস্ত করায় এখন নিজেদের নিরাপদ মনে হচ্ছে। এর আগে তিনি ভাল ব্যবহার করেননি। সাংবাদমাধ্যমের হস্তক্ষেপের পর নিরাপত্তা দেয় পুলিস।”


সাক্ষী একটি ভিডিয়ো প্রকাশ করে অভিযোগ করেন, তাঁর বাবা (বরেলি বিধায়ক রাজেশ মিশ্র) এবং ভাই (ভিকি) গুন্ডা লাগিয়ে প্রাণে মেরে ফেলার হুমকি দিচ্ছেন। এই সব বন্ধ করার অনুরোধ জানান তিনি। পাশাপাশি এ-ও হুঁশিয়ারি দেন, সাক্ষীর কিছু হয়ে গেলে দায়ী থাকবে তাঁর পরিবার। অজিতেশের পরিবারের সদস্যদেরও হেনস্থা করা হচ্ছে অভিযোগ তোলেন সাক্ষী। যদিও, সাক্ষীর বাবা রাজেশ মিশ্র জানান, জাতপাত নিয়ে আপত্তি নেই তাঁদের। ছেলে বয়সে বড় এবং স্বল্প আয় হওয়ায় এই বিয়েতে রাজি নন তাঁরা।


আরও পড়ুন- সাড়ে চার কোটি টাকার প্রতারণার শিকার বীরেন্দ্র সেওয়াগের স্ত্রী


কিন্তু সাক্ষী জানান, “ওই বাড়িতে আমি থেকেছি। জানি ওরা জাতপাত নিয়ে কতটা মানে। আমি যদি নিজের জাতের ছেলেকে বিয়ে করতাম তা হলেও ওরা এমন করতো।” সাক্ষীর স্বামী অজিতেশ বরেলির বিধায়ককে বোঝানোর জন্য প্রধানমন্ত্রীর দ্বারস্থ হন। তিনি বলেন, “আমাকে মেনে নিতে হবে না। তাঁর মেয়ের সঙ্গে বোঝাপড়া ঠিক হয়ে যায় সেটা চাই। প্রধানমন্ত্রী, আপনি যদি তাঁকে ডেকে বুঝিয়ে দেন, তাহল হয়ত সমস্যার সমাধান হতে পারে।”