জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মহারাষ্ট্রের প্রাক্তন মন্ত্রী-অজিত পাওয়ারের এনসিপি নেতা বাবা সিদ্দিকিকে ১২ অক্টোবর শনিবার গুলিবিদ্ধ করা হয়েছে। হামলার সঙ্গে জড়িত থাকার অভিযোগে কর্নাইল সিং এবং ধর্মরাজ কাশ্যপ নামে দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিস। জিজ্ঞাসাবাদের সময়, তারা লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের সদস্য বলে দাবি করেছে। তার পর থেকেই মন্তব্য চর্চিত হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। কেউ কেউ লিখেছেন, সলমান খানের সঙ্গে বন্ধুত্বের জন্যই খুন হতে হয়েছে বাবা সিদ্দিকিকে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, India-Canada Diplomatic Row: নিজ্জর খুনে কূটনৈতিক সংঘাত! কানাডা থেকে ফেরানো হচ্ছে ভারতীয় হাইকমিশনারকে...


লরেন্স বিষ্ণোইয়ের এই গ্যাং এর আগে একাধিকবার সলমানকে প্রাণনাশের হুমকি দিয়েছে। কৃষ্ণসার হরিণ হত্যাকাণ্ডে সলমানের নাম জড়ানোর পর থেকেই লরেন্স বিষ্ণোইয়ের নিশানায় ভাইজান। এবার এক্স হ্যান্ডেলে ভাইজানকে বিশেষ উপদেশ দিলেন বিজেপির রাজ্যসভার সাংসদ হরনাথ সিং যাদব। তিনি মনে করেন, বিষ্ণোই সম্প্রদায়ের কাছে সলমানের ক্ষমা চাওয়া উচিত। এক্স হ্যান্ডেলে হরনাথ সিং যাদব লেখেন, 'প্রিয় সলমন খান (ট্যাগ করে), যে কৃষ্ণসার হরিণকে বিষ্ণোই সমাজ দেবতা মনে করে পুজো করে, তার শিকার আপনি করেছেন এবং মাংস রান্না করে খেয়েওছেন। এতে বিষ্ণোই সমাজের ভাবাবেগে আঘাত লেগেছে এবং বহুদিন ধরে বিষ্ণোইদের আক্রোশ আছে আপনার উপরে। ভুল তো মানুষের হয়। আপনি বড় অভিনেতা, দেশের প্রচুর মানুষ আপনাকে সম্মান করেন। আমার পক্ষ থেকে আপনাকে সদুপদেশ, বিষ্ণোই সমাজের বিশ্বাসকে সম্মান দিয়ে নিজের এই বিশাল ভুলের জন্য আপনার ক্ষমা চেয়ে নেওয়া উচিত।' 



অন্যদিকে গুঞ্জন, সিদ্দিকির পর বিষ্ণোই গ্যাংয়ের নিশানায় এবার কমেডিয়ান তথা 'বিগ বস' জয়ী মুনওয়ার ফারুকি। ইতিমধ্যেই তাঁর নিরাপত্তা বাড়ানো হয়েছে বলে সুত্রে খবর। 


আরও পড়ুন, Gauri Lankesh Murder case: গৌরী লঙ্কেশের হত্যাকারীদের বীরের সংবর্ধনা গেরুয়া শিবিরের!


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)