জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সাংঘাতিক কাণ্ড! এয়ার ইন্ডিয়ার এক যাত্রীর খাবারে পাওয়া গেল ধারাল ব্লেড। ঘটনায় রীতিমতো হুলস্থুল পড়ে গিয়েছে। পেশায় সাংবাদিক ম্যাথুরেস পল নামে ওই যাত্রী এয়ার ইন্ডিয়া এআই 175 ফ্লাইটে করে বেঙ্গালুরু থেকে সান ফ্রান্সিসকো যাচ্ছিলেন। এরপরই ঘটল আসল ঘটনা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

যাত্রা পথেই খাবার পরিবেশন করা হয়। সবার মতো ম্যাথুরেসও শান্তিতেই মিষ্টি আলু ভাজা ও ডুমুর চাট উপভোগ করছিলেন, হঠাৎ মুখের ভিতর কী যেন একটা লাগল! দেখেন খাবারের মধ্যেই রয়েছে একটি ধারাল ব্লেড। শিউরে ওঠেন ম্যাথুরেস। সময় নষ্ট না করে সঙ্গে সঙ্গে কর্তৃপক্ষের কাছে অভিযোগ জানান। নিজের এক্স হ্যান্ডলে এয়ার ইন্ডিয়ার ক্যাটারিং সার্ভিসের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে লিখেছেন, 'মিষ্টি আলু ভাজা ও ডুমুর চাটের মধ্যে ব্লেডের টুকরোটি মিশে ছিল। চিবোনোর সময়ই ধাতব বস্তুটি অনুভব করি। মুখ কেটে যেতে পারত। তবে সৌভাগ্যবশত, কোনও ক্ষতি হয়নি।' 


আরও পড়ুন: Delhi: পাবজি বন্ধুর টানে আমেরিকা থেকে ইউপি এসে ভিড়বাসে বিপাকে মার্কিন তরুণী!



খাবারের ছবি শেয়ার করে ম্যাথুরেস পল আরও বলেছেন 'এই খাবার  কোনও শিশুকে দেওয়া হলে ভয়ংঙ্কর পরিণতি হতে পারত।' খবর জানাজানি হতেই ম্যাথুরেস পলকে এক বছরের জন্য বিনামূল্যে এয়ার ইন্ডিয়ার যে কোনও ফ্লাইটে বিজনেস ক্লাসের টিকিট অফার দেওয়া হয়। যদিও এই অফার গ্রহণ করেননি ম্যাথুরেস। অন্যদিকে খাবারে ধারাল বস্তুর উপস্থিতি মেনে নিয়েছে এয়ার ইন্ডিয়া। চিফ কাস্টমার এক্সপেরিয়েন্স অফিসার রাজেশ ডোগরার সাফাই, ব্লেডটি তাদের ক্যাটারিং বিক্রেতাদের দ্বারা ব্যবহৃত সবজি কাটার মেশিনের অংশ। 


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)