নিজস্ব প্রতিবেদন: ত্রিপুরার ৪ বিধানসভা আসনের উপনির্বাচনের ফল গণনা। সকাল থেকেই নজরে ত্রিপুরার চার কেন্দ্রের উপনির্বাচনের ফল। ভাগ্য নির্ধারণ হতে চলেছে মুখ্যমন্ত্রী মানিক সাহার। আবার তৃণমূল কংগ্রেসও ত্রিপুরার জমিতে নিজেদের পা শক্ত করতে চাইছে এই নির্বাচনে। অপরদিকে কংগ্রেস, সিপিএমও নিজেদের হারানো জমি ফিরে পেতে মরিয়া ত্রিপুরায়। আগের বিধানসভা নির্বাচনের নিরিখে উপ নির্বাচনের এই চারটি আসনের মধ্যে তিনটি ছিল বিজেপি-র দখলে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

টাউন বড়দোয়ালি কেন্দ্র থেকে জিতলেন মুখ্যমন্ত্রী মানিক সাহা। অন্যদিকে, আগরতলায় জিতলেন কংগ্রেসের সুদীপ রায় বর্মন। ৫ বারের কংগ্রেস বিধায়ক তথা প্রাক্তন মন্ত্রী সুদীপ রায়বর্মনের আগরতলার প্রার্থী। এদিন মানিক সাহা বলেন, ''আমার কাছে যা খবর এসেছে প্রায় ৫৯০০ ভোটে আমি জিতে। এতে কংগ্রেস ও সিপিএমের আঁতাত স্পষ্ট হয়ে গেল। তবে মানুষই শেষ কথা বলল। যারা আমাদেরকে ভোট দিয়েছেন সেই সমস্ত ভোটারদের কাছে আমি কৃতজ্ঞ।''


দুই কেন্দ্রেই  চতুর্থ স্থানে তৃণমূল। বাকি তিনটি কেন্দ্রে এগিয়ে রয়েছে বিজেপি। অন্য়দিকে, আগরতলার আসনে জিতে কংগ্রেসের মুখ রক্ষা করলেন বিজেপি ছাড়া আসা সুদীপ রায় বর্মণ। দীর্ঘদিন বিপ্লব কুমার দেবের সঙ্গে মনোমালিন্যের কারণে শেষ পর্যন্ত দল ছেড়ে নিজের পুরোনো দল কংগ্রেসে নাম লেখান সুদীপ। দলবদলের সময় বিধায়ক পদ ছাড়েন তিনি। তাই এই কেন্দ্রের ফের নির্বাচন হয়। তবে বাকি তিনটি আসনে এগিয়ে রয়েছে বিজেপি। 


অন্য দিকে, ত্রিপুরাকে পাখির চোখ রাখা তৃণমূলের ফল একেবারেই ভাল হয়নি। বস্তুত, যুবরাজনগর কেন্দ্রে সবচেয়ে কম ভোট পেয়েছে তারা।



আরও পড়ুন, GTA Election 2022 LIVE: পাহাড়ে জিটিএ নির্বাচন, কড়া পুলিসি প্রহরায় চলছে ভোটগ্রহণ


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)