নিজস্ব প্রতিবেদন: গৌতম গম্ভীরের ফের নো বল। ফের ফ্রি-হিট পেল বিরোধীরা। সবেমাত্র রাজনীতির ময়দানে নেমেছেন। আর এর মধ্যেই তিন- তিনটি ‘নো বল’ করে ফেলেন পূর্ব দিল্লির বিজেপি প্রার্থী গৌতম গম্ভীর। এ বার অনুমতি না নিয়েই গৌতম গম্ভীরের বিরুদ্ধে র‌্যালি বার করার অভিযোগ উঠল। নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করার অভিযোগে তাঁর বিরুদ্ধে এফআইআর করেছে দিল্লি পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


ফ্রি-হিট যখন মিলেইছে, ওভার বাউন্ডারি মারতে ক্ষতি কি! সে সুযোগ হাতছাড়া করলেন না  বিরোধীরা। পূর্ব দিল্লি থেকে দাঁড়ানো আম আদমি পার্টির নেতা আতিশী মারলেনা বলেন, “প্রথমে মনোনয়নে ভুল তথ্য পেশ, তার পর দু’টো ভোটার কার্ড থাকায় ফৌজদারি অপরাধ এখন বেআইনি র‌্যালি বের করে এফআইআর। আমার প্রশ্ন, যখন নিয়মই জানো না, খেলতে কেন নেমেছো?”


আরও পড়ুন- স্টেশনেই মহিলার প্রসব করালেন ‘থানের চৌকিদার’-রা


বৃহস্পতিবার, দুটো ভোটার কার্ড থাকার অভিযোগে গৌতম গম্ভীর বিরুদ্ধে মামলা দায়ের হয়। আতিশী দাবি করেন, দিল্লির কারোলবাগের পাশাপাশি রাজিন্দর নগরে ঠিকানায় ভোটার কার্ড রয়েছে গম্ভীরের। এই দুই এলাকা সেন্ট্রাল দিল্লি বিধানসভার মধ্যে পড়ে। আগামী ১ মে শুনানি হবে এই মামলার।


বিজেপিতে যোগ দেওয়ার আগে সোশ্যাল মিডিয়ায় বরাবারই ছক্কা হাঁকাতে দেখা গিয়েছে প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীরকে। কাশ্মীরের রাজনীতি নিয়ে সম্প্রতি সে রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতি এবং ওমর আবদুল্লার সঙ্গে বাকযুদ্ধে জড়িয়ে পড়েন গৌতি। এর পরে তাঁকে বিজেপিতে যোগদান করতে দেখা যায়। উল্লেখ্য,  এই কেন্দ্রে সবচেয়ে ধনী প্রার্থী হলেন তিনি। হলফনামায় বছরে ১২ কোটি টাকা আয় দেখিয়েছেন কেকেআর-এর প্রাক্তন অধিনায়ক।